বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বাণিজ্য | ৩৩৩ দিনের ফিক্সড ডিপোজিটে ভাল সুদ দিচ্ছে দুটি ব্যাঙ্ক, জেনে নিন বিস্তারিত

Sumit | ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৬ : ৫৩Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: যদি ফিক্সড ডিপোজিটে বিনিয়োগ করে দ্রুত ফলভোগ করতে চান তাহলে বিভিন্ন ব্যাঙ্কের সুদের হারের দিকে আপনাকে নজর রাখতেই হবে। প্রতিটি ব্যাঙ্কেই সুদের হার বিভিন্ন থাকে। দীর্ঘসময় থেকে শুরু করে অল্পসময় সবেতেই নানা ধরণের সুদ থাকে। সাধারণত আমরা দেখে থাকি এক বছরের তুলনায় ৫ বছরের ফিক্সড ডিপোজিটে সুদের হার বেশি থাকে।

 

 

ভারতের অন্যতম একটি নির্ভরযোগ্য ব্যাঙ্কের নাম ইউনিয়ন ব্যাঙ্ক। এদের নতুন একটি প্রকল্প এসেছে। সেখানে ৩৩৩ দিনের একটি যোজনা রয়েছে। এটির নাম দেওয়া হয়েছে ইউনিয়ন সমৃদ্ধি। এখানে বিনিয়োগকারীরা ৮.১৫ শতাংশ হারে সুদ পাবেন। এখানে সর্বনিম্ন বিনিয়োগ ১ হাজার টাকা। সর্বোচ্চ বিনিয়োগ ৩ কোটি টাকা। সাধারণ নাগরিকদের জন্য সুদের হার ৭.৪ শতাংশ। সিনিয়র সিটিজেনদের জন্য ৭.৯০ শতাংশ এবং সুপার সিনিয়র সিটিজেনদের জন্য ৮.১৫ শতাংশ। যদি কোনও কারণে নির্ধারিত সময়ের আগেই এই টাকা আপনি তুলে নেন তবে ১ শতাংশ বাদ দেবে ব্যাঙ্ক। বাকিটা সেই হিসাবে পেয়ে যাবেন আপনি।

 

 

অন্যদিকে ৩৩৩ দিনের একটি প্রকল্প শুরু করেছে ব্যাঙ্ক অফ বারোদাও। এর নাম দেওয়া হয়েছে মনসুন ধামাকা স্কিম। সেখানে সাধারণ নাগরিকরা পাবেন ৭.১৫ শতাংশ। সিনিয়র সিটিজেনরা পাবেন ৭.৬৫ শতাংশ। তাহলে আর দেরি না করে দ্রুত নিজের অর্থ বিনিয়োগ করুন। তবেই মিলবে সমৃদ্ধির সুখ।


#FD interest rates#Union Bank#fixed deposit offers#highest rate of interest



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...


সোশ্যাল মিডিয়া



09 24