মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বিনোদন | ‘অনেকে আছে যারা মেয়ে হওয়ার পুরো অ্যাডভান্টেজ নেয়!’ অরিন্দম শীল বিতর্কে বিস্ফোরক শ্রীলেখা মিত্র

Rahul Majumder | | Editor: Syamasri Saha ০৯ সেপ্টেম্বর ২০২৪ ১৯ : ১৭Rahul Majumder


নিজস্ব সংবাদদাতা: এইমুহূর্তে জোর চর্চায় অরিন্দম শীল। আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসকের খুন ও ধর্ষণের ঘটনার আবহে কলকাতা শহরে ফের উঠেছিল যৌন হেনস্থার অভিযোগ। এবং তা উঠেছিল টলিপাড়ার অন্দর থেকেই। জনপ্রিয় পরিচালক অরিন্দম শীল ছবির চিত্রনাট্য বোঝাতে গিয়ে অভিনেত্রীকে সপাটে চুমু খেয়ে বসেন। এরপরেই মহিলা কমিশনে অভিযোগ দায়ের করেন ওই টলি-অভিনেত্রী। এর আগে এই কাণ্ডের ভিত্তিতে অরিন্দম শীলকে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের কমিটি থেকে বরখাস্ত করা হয়েছিল। এবার তাঁকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করল ডিরেক্টরস গিল্ড। ওই অভিনেত্রীর আনা অভিযোগকে খতিয়ে দেখে এই সিদ্ধান্ত গ্রহণ করেছেন ডিরেক্টরস গিল্ড। খবর ছড়াতেই পরিচালককে নিয়ে একের পর এক মুখ খুলছেন বাংলা বিনোদন দুনিয়ার অভিনেত্রীরা। তালিকায় স্বস্তিকা মুখোপাধ্যায়, দামিণী বেণী বসু, সুদীপ্তা চক্রবর্তী এবং আরও অনেকে। এবার বললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে অন্যদের থেকে একটু আলাদা। একেবারে নিজস্ব ছন্দে।

 

আজকাল ডট ইনকে শ্রীলেখা মিত্র বললেন, “প্রথম যখন অরিন্দম শীলকে নিয়ে এই খবরটা শুনেছিলাম খুব একটা অবাক হয়নি একেবারেই। ইন্ডাস্ট্রিতে অরিন্দম শীল কিন্তু একা নন। এ রকম অনেক ‘অরিন্দম শীল’ ইন্ডাস্ট্রিতে ঘুরে বেড়াচ্ছেন। আমি যখন চার বছর আগে ইন্ডাস্ট্রির অন্ধকারময় বিষয়ে গলা ফাটিয়েছিলাম, এখন যাঁরা গলা ফাটাচ্ছেন কই তখন তো তাঁরা কেউ আমরা পাশে দাঁড়িয়ে এই বিষয়ে সমর্থন জানাননি। রূপাঞ্জনা মৈত্র আমার উদ্দেশে বলেছিলেন, ‘ও ভিক্টিম কার্ড খেলছে!স্বস্তিকা এখন প্রচুর কথা বলছেন অথচ যখন ইন্ডাস্ট্রির এই বিষয়টি নিয়ে অনবরত বলে যাচ্ছিলাম তখন এই স্বস্তিকা মুখোপাধ্যায় বলেছিলেন, ‘শ্রীলেখা মিত্রের মধ্যে নিশ্চয়ই কোনও খামতি আছে তাই কাজ পাচ্ছে না। তবে ওঁদের কথা শুনে ক্ষুব্ধ হইনি, কারণ আমি  জানতাম এই দিনটা আসবে। আসলে, আমার টিকিটা কিন্তু কারও কাছে বাঁধা নেই। কোনও পরিচালক, প্রযোজক, অভিনেতা-কারও কাছে নেই। তাই বরাবর সত্যিটা সপাটে বলে এসেছি। অনেকে তো এখনও বুঝে মুখ খুলছেন। কোথায় মুখ খুললে সুবিধা হবে সেই বুঝে”।  

 

এখানেই না থেমে শ্রীলেখা আরও বলেন, “বহু নায়িকা আছেন যাঁরা আজকাল বড় বড় কথা বলেন তাঁরা নিজেরা অরিন্দম শীলকে সুবিধা দিয়েছেন। আসলে, অনেক মেয়ে আছে যারা মেয়ে হওয়ার পুরো অ্যাডভান্টেজ নেয়! তবে এখানে আমি আরও একটা কথা বলতে চাই, অরিন্দমের নির্দেশনায় স্বাদে আহ্লাদেতে কাজ করেছি। তখন কিন্তু আমার সঙ্গে কোনও অসভ্যতামি করার সাহস পায়নি ও। হয়তো আমার সঙ্গে বহুদিন ও অভিনয় করেছে বলে আমার স্বভাব সমন্ধে ওয়াকিবহাল ছিল। আমার প্রশ্ন, যে অভিনেত্রীরা অরিন্দম শীলের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন তাঁরা কি কোনওদিন ওর এই স্বভাব টের পাননি?”

 

কথাশেষে তাঁর সংযোজন, “যেদিন এক শ্রেণির অভিনেত্রীরা খ্যাতি পাওয়ার জন্য, সাফল্য পাওয়ার বিনিময়ে কম্প্রোমাইজ করতে রাজি হবে না সেদিন এই অবস্থাটা ঠিক হবে। যেদিন এক শ্রেণির অভিনেত্রীরা শুধুমাত্র নিজের অভিনয় প্রতিভার উপর বিশ্বাস রেখে সফল হতে চাইবেন সেদিন ৯৯% পরিস্থিতি ঠিক হয়ে যাবে। কিন্তু টলিপাড়ায় এটা হবে না! একটা শীলসরবে তো দশটা শীলজন্মাবে!

 




বিশেষ খবর

নানান খবর

পাঞ্জা নয় আজ মাঞ্জার লড়াই #vishwakarmapuja #happyvishwakarmapuja #vishwakarma #lordvishwakarma #vishwakarmadaywishes  #craftsmen

নানান খবর

ছবির শুটিংয়ে অসভ্যতামো? 'গল্লি বয়' সিদ্ধান্ত চতুর্বেদীকে ঠাটিয়ে চড় অভিনেত্রী মালবিকার! ...

শ্রদ্ধা কাপুরকে চেনেন না, দীপিকা পাডুকোনকে নিয়েও বিস্ফোরক উক্তি নওয়াজের!...

বিয়ে করেই বিপত্তি? স্ত্রীর সন্দেহে সিনেমা ছাড়লেন জনপ্রিয় অভিনেতা ...

৩০০ পর্ব পেরোতেই গীতাকে প্রকাশ্যে 'আই লভ ইউ'! সঙ্গে কী‌ বিশেষ উপহার দিলেন স্বস্তিক?...

শীঘ্রই আসছে...

২০০ বছরের মাতৃ আরাধনায় অন্বেষার বাড়িতে লুকিয়ে রয়েছে অজানা ইতিহাস! কী বললেন অভিনেত্রী?...

শাহরুখ-সলমন-আমির তাঁর 'ব্রহ্মা-বিষ্ণু-মহেশ্বর'! কেন এত বড় কথা বললেন 'তুম্বাড়'-এর‌ নায়ক?...

‘শয্যাসঙ্গী হতে চাই’ বললেন মহিলা, শুনে অভিভূত আমির! তারপর কী করলেন ‘মিঃ পারফেকশনিস্ট’? ...

আলাপ থেকে বন্ধুত্ব হয়েই জমাট প্রেম! অভিষেক-ঐশ্বর্যার বিচ্ছেদের জল্পনার মাঝেই ফিরে দেখা যাক সেইসব ঘটনা ...

Breaking: বাংলা ভুলে ওড়িয়া ভাষায় কথা বলছেন জয়িতা! নতুন রূপে ধরা দেবেন কোন ধারাবাহিকে?...

মন্দিরে পুজো দিতে গিয়ে ভয়ানক দুর্ঘটনার কবলে মধুমিতা! দুমড়ে মুচড়ে গেল গাড়ি, কেমন আছেন অভিনেত্রী?...

অব্যর্থ নিশানায় বাজিমাত করতে আসছে 'রাঙামতি'! শেষ হচ্ছে‌ কোন ধারাবাহিক?...

৩৫ লাখ টাকা বেতনের চাকরি ছেড়ে অভিনয় জগতে , তারপর? মায়ানগরীর সফর নিয়ে আর কী বললেন বিক্রান্ত ম্যাসি?...

২৭৫ কোটি টাকা পারিশ্রমিক! শাহরুখ-সলমন নন, এইমুহুর্তে দেশের সবথেকে 'দামী' তারকা কে জানেন?...

বিচ্ছেদের যন্ত্রণা ভুলবেন কীভাবে? কোন ধরনের পুরুষদের থেকে দূরে থাকবেন? টিপস্ দিলেন অনন্যা পাণ্ডে...

'ইব্রাহিমের উচিত আমিরের কথা শোনা', কোন বিষয়ে নিজের থেকেও বেশি আমির খানের উপর ভরসা সইফের?...



সোশ্যাল মিডিয়া



09 24