মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বাণিজ্য | মাসে সামান্য কিছু টাকা রাখলেই আপনি হবেন কোটিপতি, পড়ে নিন এই খবর

Sumit | ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১১ : ২৫Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক : মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করা এখন প্রায় সবার কাজে পরিণত হয়েছে। তবে কোথায় কত টাকা বিনিয়োগ করলে ভাল রিটার্ন আসবে সেটা হয়তো অনেকে জানেন না বা বোঝেন না। সেখানে বিনিয়োগ করতে হলে আপনাকে সঠিক পরামর্শ নিতে হবে। তবেই আপনি মিউচুয়াল ফান্ড থেকে নিজের ইচ্ছা অনুসারে লাভের টাকা ঘরে তুলতে পারবেন। 

 

কোয়ান্ট মাল্টি অ্যাসেট ফান্ড হল একটি হাইব্রিড মিউচুয়াল ফান্ড যেটি ২০০১ সালের ১৭ এপ্রিল থেকে শুরু হয়েছে। এখানে অ্যানুয়াল রিটার্ন আসে ১১. ৭২%। মানে হল এখানে যদি কেউ ১ লক্ষ টাকা রাখে তাহলে সে ১৩ লক্ষ ২৫ হাজার টাকা পাবেন। 

 

যদি মাসে ১০ হাজার টাকা কেউ বিনিয়োগ করেন তাহলে বছর শেষে আপনি ১.৪১ লক্ষ টাকা পাবেন। যদি এই একই পরিমান টাকা ৩ বছরের জন্য রাখেন তবে তিনি পাবেন ৫. ৩১ লক্ষ টাকা। আবার ৫ বছরের জন্য যদি রাখেন তবে পাবেন ১২. ৪৭ লক্ষ টাকা। ৭ বছরের জন্য যদি রাখেন তাহলে পাবেন ২১. ৪৯ লক্ষ টাকা। 

 

যারা এখানে শুরু থেকে বিনিয়োগ করেছে তারা ২৮. ১০ লক্ষ টাকা জমিয়ে ইতিমধ্যে ১. ৬৯ কোটি টাকা ঘরে তুলেছে। তাহলে আপনি ভেবে দেখুন আপনি আপনার টাকা যদি এখানে বিনিয়োগ করেন তাহলে আপনিও হতে পারেন কোটিপতি।

 


#Mutual fund#Sip#Monthly investment#Money grow



বিশেষ খবর

নানান খবর

পাঞ্জা নয় আজ মাঞ্জার লড়াই #vishwakarmapuja #happyvishwakarmapuja #vishwakarma #lordvishwakarma #vishwakarmadaywishes  #craftsmen


সোশ্যাল মিডিয়া



09 24