মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

IBPS PO Recruitment:আগস্টের শুরুর দিন থেকেই এই পরীক্ষার আবেদন শুরু হচ্ছে, এবং শেষ হবে ২১ আগস্ট

পড়াশোনা | IBPS PO Recruitment: ব্যাংকে চাকরির পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন! তাহলে এটাই সুবর্ণসুযোগ, বিপুল শূন্যপদের খবর জানেন?

Riya Patra | ০১ আগস্ট ২০২৪ ২৩ : ২০Riya Patra


আজকাল ওয়েবডেস্ক: ব্যাংকে চাকরির পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন যদি, তাহলে এটাই তাঁদের জন্য সুবর্ণ সুযোগ। আইবিপিএস পিও ২০২৪ এর প্রিলিমিনারি পরীক্ষা হবে ১৯ এবং ২০ অক্টোবর, এবং মেইন পরীক্ষা হবে ৩০ নভেম্বর। ইন্টারভিউ হবে আগামী বছরের জানুয়ারি কিংবা ফেব্রুয়ারিতে। তারপরেও হবে ডকুমেন্ট ভেরিফিকেশন এবং স্বাস্থ্য পরীক্ষা। পরীক্ষার বাকি সমস্ত বিস্তারিত তথ্য পাওয়া যাবে নির্দিষ্ট ওয়েবসাইটে।

দ্যা ইনস্টিটিউট অফ ব্যাংকিং পার্সোনাল সিলেকশন জানিয়েছে প্রায় সাড়ে চারহাজার শূন্যপদ রয়েছে। আগস্টের শুরুর দিন থেকেই এই পরীক্ষার আবেদন শুরু হচ্ছে, এবং শেষ হবে ২১ আগস্ট। 

এই পরীক্ষার জন্য জেনারেল, অবিসি এবং ইডাব্লিউএস পরীক্ষার্থীদের আবেদন ফী ৮৫০, এসসি। এসটি এবং পিডাব্লিউডি পরীক্ষার্থীদের ১৭৫ টাকা লাগবে আবেদন করার জন্য। পরীক্ষার্থীদের ১আগস্ট ২০২৪-এ বয়স হতে হবে ২০ থেকে ৩০ বছর। 

ব্যাংক অফ ইন্ডিয়ায় ৮৮৫টি শূন্যপদ রয়েছে, কানাডা ব্যাংকে ৭৫০ পদ রয়েছে। সেন্ট্রাল ব্যাংক অফ ইন্ডিয়ায় ২ হাজার শূন্যপদ। ইন্ডিয়ান ওভারসিজ ব্যাংকে ২৬০ শূন্যপদ, পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে ২০০ এবং পাঞ্জাব এন্ড সিন্ড ব্যাংকে রয়েছে ৩৬০ টি শূন্যপদ।


#IBPS PO Recruitment# IBPS PO#Exam# Bank jobs#



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



08 24