বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

Online Game: বহরমপুর থানার নামি সরকারি স্কুল। সেখানের দুই নাবালিকা ছাত্রীকে অপহরণের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে দুই যুবককে হাওড়া থেকে গ্রেপ্তার করল বহরমপুর থানার পুলিশ। ধৃত যুবকদের বাড়ি থেকেই উদ্ধার করা হয়েছে অপহৃত দুই নাবালিকাকে।  ধৃত দুই যুবকের দশ দিনের পুলিশ হেফাজতের আবেদন করে বুধবার তাদের বহরমপুর আদালতে পেশ করা হচ্ছে। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতদের নাম অরিন পন্ডিত (২০), বাড়ি হাওড়া জেলার আমতা থানা এলাকায়। অপরজন গৌরব মন্ডল (২০) হাওড়ার বাগনান থানা এলাকায়।

রাজ্য | Online Game: অনলাইন গেমেই অপহরণের ফাঁদ, যুবকদের বাড়ি থেকে উদ্ধার দুই নাবালিকা

Riya Patra | ১০ জুলাই ২০২৪ ১৬ : ২০Riya Patra


আজকাল ওয়েবডেস্ক: বহরমপুর থানার নামি সরকারি স্কুল। সেখানের দুই নাবালিকা ছাত্রীকে অপহরণের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে দুই যুবককে হাওড়া থেকে গ্রেপ্তার করল বহরমপুর থানার পুলিশ। ধৃত যুবকদের বাড়ি থেকেই উদ্ধার করা হয়েছে অপহৃত দুই নাবালিকাকে।  ধৃত দুই যুবকের দশ দিনের পুলিশ হেফাজতের আবেদন করে বুধবার তাদের বহরমপুর আদালতে পেশ করা হচ্ছে। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতদের নাম অরিন পন্ডিত (২০), বাড়ি হাওড়া জেলার আমতা থানা এলাকায়। অপরজন গৌরব মন্ডল (২০) হাওড়ার বাগনান থানা এলাকায়। 

ধৃত দুই যুবক গত ৫ তারিখ বহরমপুরে এসে হাতিনগর-শিবপুর কলোনি এলাকার বাসিন্দা বছর পনেরোর দুই নাবালিকাকে অপহরণ করে হাওড়া নিয়ে চলে যায় বলে অভিযোগ।  জানা গিয়েছে, বহরমপুরে থানা এলাকার নিমতলা হাই স্কুলের ওই দুই ছাত্রী বাড়ি থেকে স্কুলে যাবে বলে বেরিয়েছিল। তারা আর নিজেদের শিক্ষা প্রতিষ্ঠানে পৌঁছয়নি। বহু খোঁজাখুঁজির পর তাদের না পেয়ে পরিবারের লোকেরা সেই দিনই বহরমপুর থানার দ্বারস্থ হয়। 
বহরমপুর থানার এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, পরিবারের লোকের লিখিত অভিযোগের ভিত্তিতে একটি অপহরণের মামলা দায়ের হয়েছিল। তদন্ত চালিয়ে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে সেখান থেকেই উদ্ধার করা হয়েছে দুই নাবালিকাকে। গ্রেপ্তার করা হয়েছে দুই অপহরণকারী যুবককে। বুধবার সকালে তাদের বহরমপুরে নিয়ে আসে পুলিশ। ওই পুলিশ আধিকারিক বলেন, অনলাইনে গেম খেলার সূত্রে ওই দুই নাবালিকা ছাত্রীর সঙ্গে অপহরণকারী দুই যুবকের পরিচয় হয়েছিল। পুলিশ সূত্রে আরও জানা গেছে, অপহরণকারী দুই যুবকই কারখানায় কাজ করে। তারা দীর্ঘদিন ধরে নাবালিকা দুই ছাত্রীর সঙ্গে অনলাইনে গেম খেলত বলে জানা গেছে। ধীরে ধীরে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বেড়ে ওঠে। নাবালিকা দুই ছাত্রীকে তারা বহরমপুর থেকে প্রলোভন দেখিয়ে হাওড়াতে নিয়ে গিয়ে আটকে রেখেছিল বলে অভিযোগ। নাবালিকা দুই ছাত্রীর ফোনের কল ডিটেইলস রেকর্ড এবং তাদের অনলাইন গেম খেলার 'হিস্ট্রি' খতিয়ে দেখে দুই যুবককে সন্দেহভাজন হিসেবে চিহ্নিত করা হয়েছিল।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

ইসরোর বিশাল পদক্ষেপ, তিন বছরের মধ্যে চাঁদের উদ্দেশে পাড়ি দেবে চন্দ্রযান ৪, কত টাকা অনুমোদন করল মন্ত্রিসভা? ...

লাউড স্পিকার বাজিয়ে বিশ্বকর্মা পুজোর জলসা, বন্ধ করতে গিয়ে আক্রান্ত পুলিশ...

পুকুরে মাছ চাষের রমরমায় কমছে পদ্ম-চাষ, পুজোর আগে ভরসা কেবল হিমঘর! ভাবনা বাড়ছে মালদায় ...

ডিভিসির ছাড়া জলে জলমগ্ন হুগলির একাংশ, কোমর জলে বাড়িঘর, নৌকো করে চলছে কাজ...

দেশের শ্রেষ্ঠ পর্যটন গ্রামের শিরোপা ফের একবার মুর্শিদাবাদের দখলে...

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন



সোশ্যাল মিডিয়া



07 24