বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Dhanush: আইকনিক সুরকার ইসাগনিয়ানি ইলায়ারাজার বায়োপিকে ধনুষ?

নিজস্ব সংবাদদাতা | ১০ নভেম্বর ২০২৩ ১৪ : ২৬


সংবাদসংস্থা, মুম্বই: কিংবদন্তি সুরকার ইসাগনিয়ানি ইলায়ারাজার বায়োপিকে অভিনয় করবেন দক্ষিণী সুপারস্টার ধনুষ। বায়োপিকটি পরিচালনা করবেন আর. বাল্কি। এর আগে "শমিতাভ" ছবিতে অভিনেতার সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। এমনকি, এর আগে ইলায়ারাজার সঙ্গেও কাজ করেছেন বাল্কি। নতুন বছরেই শুরু হবে ছবির কাজ। মুক্তি পাবে ২০২৫-এ।
কানেক্ট মিডিয়া এবং মারকিউরি গ্রুপ একাধিক মেগা-বাজেটের দক্ষিণী ছবিতে বিনিয়োগ করবে আগামী দিনে। ইলায়ারাজার বায়োপিকও এই সংস্থার একটি বড় প্রোজেক্ট।
১০০০ ছবিতে সুর দিয়েছেন ইলায়ারাজা। সেই সুদীর্ঘ সফর নিয়ে বায়োপিক হবে, তা অস্বাভাবিক কিছু নয়। মুম্বই সংবাদ সংস্থার কাছে এক সাক্ষাৎকারে "ঘুমর" ছবির প্রচারের সময়ে আর বাল্কি জানিয়েছেন, ""আমি ধনুষের মধ্যে রাজা স্যারকে অনুভব করতে পারি। কারণ অভিনেতার চেহারা মহান গীতিকার, গায়ক এবং সুরকারের সঙ্গে অনেকটাই মেলে। যিনি পাঁচ দশক ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন।""
পাশাপাশি এই বায়োপিকে কাজ করাটা বাল্কি এবং ধনুষ, উভয়ের জন্যই স্বপ্ন পূরণ। এটাই হবে শিল্পীর প্রতি তাঁদের পারস্পরিক ভালবাসা এবং শ্রদ্ধার প্রকাশ।
 এই মুহূর্তে ধনুষ বহুল প্রত্যাশিত "ক্যাপ্টেন মিলার" নিয়ে ব্যস্ত, যার পরিচালক অরুণ মাথেশ্বরন এবং শিবরাজকুমার। ছবিটি মুক্তি পাবে ১৫ ডিসেম্বর।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া