রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | Loksabha Election: দিলীপকে বিপাকে ফেলল বর্ধমান-দুর্গাপুর

Pallabi Ghosh | ০৪ জুন ২০২৪ ২২ : ০৫Pallabi Ghosh


আজকাল ওয়েবডেস্ক: ২০১৯ সালের ১৮ আসন থেকে ২০২৪ এর ১২টি। কেন্দ্রে যেমন '৪০০ পারের' স্বপ্নভঙ্গ, তেমনই বাংলাতেও বড় ধাক্কা বিজেপির। এর মধ্যে সবচেয়ে বড় ধাক্কা, দিলীপ ঘোষের হেরে যাওয়া। যার নেতৃত্বেই বাংলায় বিজেপির ক্ষমতা দখলের লড়াই শুরু। মেদিনীপুর থেকে তাঁকে সরিয়ে এবার বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের প্রার্থী করে দল। যা ঘিরে প্রথমে মন-মরা ছিলেন দিলীপ। কিন্তু জয়ী হবেন, তা নিয়ে নিশ্চিত ছিলেন। এদিকে চব্বিশের লোকসভা নির্বাচনের ফলাফলে একেবারে ম্লান দিলীপের মুখ। ১ লক্ষ ৩৭ হাজার ৫৬৪ ভোটে কীর্তি আজাদের কাছে হারলেন তিনি।
আরএসএসের হাত ধরে রাজনৈতিক জীবনের শুরু। এরপর রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক, পরে রাজ্য বিজেপির সভাপতি পদে ছিলেন। ২০১৬ সালে খড়্গপুর সদরের বিধায়ক এবং পরে ২০১৯ সালে মেদিনীপুর লোকসভা কেন্দ্র থেকে জয়ী হন। প্রায় ৮৯ হাজার ভোটে জিতেছিলেন তিনি। কিন্তু এবার সেই কেন্দ্র থেকে সরিয়ে নতুন পিচে তাঁকে নামায় দল।
বরাবরই কটুক্তি, কু-মন্তব্যের জন্য বিতর্ক সৃষ্টি করেছেন দিলীপ। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি থেকে শুরু করে নির্বাচন কমিশন, কাউকেই বাদ দেননি। তাঁর 'রগড়ে দেওয়া' থেকে 'পুঁতে দেওয়া' উবাচ, কোনওটাই জনতার নজর এড়ায়নি। এবার আর বরদাস্ত করেননি আম জনতা। উত্তর দিলেন লোকসভা নির্বাচনে।




বিশেষ খবর

নানান খবর

সংগ্রহ করুন... #aajkaalonline #pujovibes #durgapuja #DurgaPuja2024

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



06 24