রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | Loksabha Election: কোচবিহারে পর্যুদস্ত নিশীথ, কটাক্ষ মমতার

Pallabi Ghosh | ০৪ জুন ২০২৪ ২০ : ৩৬Pallabi Ghosh


আজকাল ওয়েবডেস্ক: দম্ভই কেড়ে নিল গড়! পাঁচ বছর আগে যে আসনে জিতেই তিনি স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়েছিলেন, এবার সেখানেই ধরাশায়ী। হারাতে হল মন্ত্রিত্ব। নিশীথ প্রামাণিক। কোচবিহার লোকসভা কেন্দ্রে ৩৯ হাজার ২৫০ ভোটে হারলেন। উত্তরের হাইভোল্টেজ কেন্দ্রে জনতা ভরসা রাখল তৃণমূলের জগদীশচন্দ্র বসুনিয়ার উপরেই। উড়ল সবুজ আবির।
নিশীথের হারের পর মঙ্গলবার সাংবাদিক বৈঠকে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি কটাক্ষ করে বলেন, 'কোচবিহারের সো কলড হোম মিনিস্টারের মেরুদণ্ড ভেঙে দিয়েছে সেখানকার মানুষ।' এও বলেন, 'যেভাবে ওরা আমাদের হিউমিলিয়েট করেছে, আমরা রাজনৈতিকভাবে তার বদলা নেব।'
তৃণমূল কর্মী হিসেবেই নিশীথের রাজনৈতিক জীবনের পথচলা শুরু। ২০১৮ সালে বিজেপিতে যোগ দেন। ২০১৯ লোকসভা নির্বাচনেই টিকিট পেয়ে জয়ী হন। চব্বিশের নির্বাচনেও বিজেপির আস্থা ছিল তাঁর উপরে। তিন দশকের বেশি সময় ধরে কোচবিহার ছিল ফরওয়ার্ড ব্লকের শক্ত ঘাঁটি। সরকার বদলের পর ২০১৪ সালে সেটি ছিনিয়ে নেয় তৃণমূল। ২০১৯ সালেই সেই কেন্দ্রেই জয়ী হন নিশীথ। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল একগুচ্ছ। যা হাতিয়ার করে এবার প্রচারে নেমেছিলেন মমতা-অভিষেক। কোচবিহার দখলের জন্য যদিও তৃণমূল শিবির মন্ত্রী উদয়ন গুহকেও কৃতিত্ব দিচ্ছে।




বিশেষ খবর

নানান খবর

সংগ্রহ করুন... #aajkaalonline #pujovibes #durgapuja #DurgaPuja2024

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



06 24