বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bengaluru: বেঙ্গালুরুতে লিভ-ইন সঙ্গীর সঙ্গে আত্মঘাতী বাংলার নার্সিং ছাত্রী

Pallabi Ghosh | ০৭ নভেম্বর ২০২৩ ১৬ : ২০


আজকাল ওয়েবডেস্ক: বেঙ্গালুরুতে লিভ-ইন সঙ্গীর সঙ্গে আত্মঘাতী বাংলার নার্সিং ছাত্রী। গায়ে আগুন জ্বালিয়ে আত্মহত্যা করেছেন দুজনে। কোথানুর থানার পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন ২০ বছরের সৌমিনী দাস এবং ২৯ বছরের অভিল আব্রাহাম। সৌমিনী পশ্চিমবঙ্গের বাসিন্দা। বেঙ্গালুরুর এক বেসরকারি কলেজে দ্বিতীয় বর্ষের নার্সিংয়ের ছাত্রী ছিলেন। অন্যদিকে কেরলের বাসিন্দা আভিল নার্সিং পরিষেবা এজেন্সিতে কাজ করতেন।
পুলিশ জানিয়েছে, রবিবার তাঁদের ঘর থেকে চিৎকারের শব্দ শুনতে পান প্রতিবেশীরা। দরজা ভেঙে ঘরে ঢুকে আগুন নেভানোর চেষ্টা করেন। ততক্ষণে অগ্নিদগ্ধ অবস্থায় মৃত্যু হয় সৌমিনীর। হাসপাতালে নিয়ে গেলেও, চিকিৎসা শুরুর আগেই মৃত্যু হয় আভিলের। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করেছে কোথানুর থানা। যুগলের ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। মৃতদের মোবাইল ফোনের তথ্য খতিয়ে দেখে মৃত্যুর কারণ খোঁজার চেষ্টা করছে পুলিশ।
পুলিশ আরও জানিয়েছে, সৌমিনী ও আভিলের পরিচয় হয় কয়েক মাস আগেই। সৌমিনী বিবাহিত ছিলেন। সম্প্রতি বাংলায় নিজের বাড়িতে এসেছিলেন তরুণী। বাড়িতে এসেই আভিলের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা জানিয়ে, স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরিকল্পনার কথা জানান। এই ঘটনার পরেই তুমুল অশান্তি হয় স্বামীর সঙ্গে। এরপর বেঙ্গালুরুতে ফিরেই চরম পদক্ষেপ নেন যুগল। এই ঘটনায় সৌমিনীর স্বামীর কী ভূমিকা রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া