SNU

রবিবার ২৩ জুন ২০২৪

সম্পূর্ণ খবর

SHOWCAUSE: মমতাকে নিয়ে কুরুচিকর মন্তব্যের জের, বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ করল কমিশন

Sumit | ১৭ মে ২০২৪ ১৬ : ৪১


আজকাল ওয়েবডেস্ক: তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জিকে নিয়ে কুরুচিকর মন্তব্যের অভিযোগে পদক্ষেপ নির্বাচন কমিশনের। তমলুকের বিজেপি প্রার্থী তথা প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ নোটিস পাঠাল কমিশন। আগামী ২০ মে বিকেল পাঁচটার মধ্যে শোকজ নোটিসের জবাব দিতে বলা হয়েছে বিজেপি প্রার্থীকে। আদর্শ আচরণবিধি ভঙ্গের অভিযোগে কেন তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করা হবে না, সেই বিষয়ে জবাব তলব করা হয়েছে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের থেকে।
২৫ মে ভোট রয়েছে তমলুকে। ভোটের আগে এই শোকজ নোটিসের জেরে বিপাকে বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। শোকজের জবাব সন্তোষজনক না হলে তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করতে পারে কমিশন। নির্বাচন কমিশনের তরফে শোকজ নোটিসে এও বলা হয়েছে, যদি নির্ধারিত সময়ের মধ্যে বিজেপি প্রার্থীর থেকে কোনও জবাব না আসে, তাহলে ধরে নেওয়া হবে এই বিষয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের কিছু বলার নেই। সেক্ষেত্রে কমিশন নিজের মতো সিদ্ধান্ত নিতে পারে বা পদক্ষেপ করতে পারে।
গত ১৫ মে হলদিয়ার এক জনসভা থেকে অভিজিৎ গঙ্গোপাধ্যায় তৃণমূল সুপ্রিমোকে নিশানা করে ওই বিতর্কিত মন্তব্য করেছিলেন। বৃহস্পতিবারই কমিশনের অফিসে অভিযোগ জানিয়েছিল তৃণমূল শিবির। সেই অভিযোগের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই এবার পদক্ষেপ করল নির্বাচন কমিশন। 





বিশেষ খবর

নানান খবর

Advertise with us


রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



SNU