SNU

মঙ্গলবার ১৮ জুন ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর পোস্টারেই চমকে দিলেন কার্তিক, ‘হীরামান্ডি ২’ বানাবেন না সঞ্জয়?

সংবাদ সংস্থা, মুম্বই | ১৫ মে ২০২৪ ১৫ : ০৩


টিনসেল টাউনে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

পোস্টারেই চমক
চমকে গিয়েছে বলিপাড়া। চমকে গিয়েছেন অনুরাগীরাও। ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর পোস্টারেই সাড়া ফেলে দিয়েছেন কার্তিক আরিয়ান। সারা গায়ে ধুলোমাটি। শরীরে মেদের লেশমাত্র নেই। কোমরে লাল কাপড় মালকোঁচা দিয়ে পরা। দৌড়োনোর সুবিধের জন্য সেটিও হাঁটুর উপরে গোটানো। সুগঠিত পেশি বলছে, চরিত্র হয়ে উঠতে নিজেকে উজাড় করে দিয়েছেন অভিনেতা। লক্ষ্যে পৌঁছতে আপ্রাণ দৌড়োচ্ছেন। কবীর খানের স্পোর্টস ড্রামা নিয়ে অনুরাগীদের আকাঙ্খার পারদ বরাবর ঊর্ধ্বমুখী। কার্তিকের প্রথম লুক সেই প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছে। কার্তিক নিজেও এই ছবিটি নিয়ে আশাবাদী। তাঁর মতে, এটি তাঁর পেশাজীবনের সবথেকে চ্যালেঞ্জিং এবং সেরা ছবি হতে চলেছে। 

‘হীরামান্ডি ২’-এ না?
সিরিজ ‘হীরামান্ডি ২’ আর বানাবেন না সঞ্জয় লীলা বনশালি? সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তেমনই আভাস দিয়েছেন পরিচালক। তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর টিমের সদস্যকে। জানিয়েছেন, তাঁরা তাঁর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে পরিশ্রম না করলে এই অসম্ভব সম্ভব হত না। কারণ, তিনি জানেন, তাঁর স্বপ্ন বাস্তব হওয়া কতটা কঠিন ছিল। এরপরেই তাঁর বক্তব্য, সব কাজ দ্বিতীয় বার হয় না। সব পরিশ্রম একই ভাবে দ্বিতীয়বার করা সম্ভব নয়। তেমনই ‘হীরামান্ডি’ আবার তৈরি করা তাঁর পক্ষে অসম্ভব। গল্পের ব্যাপ্তির কারণেই তিনি ছবির বদলে সিরিজ তৈরির কথা ভেবেছিলেন। প্রথম সিরিজেই তাঁর গল্প বলা শেষ। নিন্দুকেরা যদিও অন্য কথা বলছে। তাদের মতে, এত খরচ করে প্রথম সিরিজ তৈরির পর সেটি এত ব্যর্থ হবে, ভাবতে পারেননি বনশালি। তাই নাকি নিজেকে গুটিয়ে নিয়েছেন।

গ্যাজেটপ্রীতি
বয়স যা হোক, অমিতাভ বচ্চন গ্যাজেট পেলে দুনিয়া ভোলেন। আর তাঁকে এই বিষয়ে ইন্ধন জোগান ছেলে অভিষেক বচ্চন। সেই কাজ তিনি আবারও করেছেন। বাবাকে নতুন গ্যাজেট এনে দিয়েছেন। ব্যস, শাহেনশা চোখে চশমা এঁটে, কানে হেডফোন দিয়ে মন দিয়ে বসে গিয়েছেন সেটি নিয়ে।

জয়াকে সামলালেন নভ্যা
নাতনিকে নিয়ে বিমানবন্দরে। লালের উপরে সাদা ফুল ছাপ সালোয়ার-কামিজ। নভ্যা নভেলি নন্দা সাদা-কালো চেকসে ঝকঝকে। যথারীতি পাপারাৎজিরা মুখোমুখি হতেই নিজেকে আর সামলাতে পারলেন না জয়া বচ্চন। কড়া গলায় প্রশ্ন, তাঁরা কে? কোথা থেকে এসেছেন? চিত্রগ্রাহকদের ততক্ষণে গলা শুকোতে শুরু করেছে। মৃদু গলায় সংস্থার নাম বলতেই ফের ঝাঁঝ, কোন খবরের কাগজের নাম বলছেন তাঁরা? আরও মিইয়ে যেতে যেতে তাঁদের দাবি, তাঁরা পাপারাৎজি। জয়াও বুঝবেন না। তাঁরা ছবি তুলবেনই। অবস্থা বেগতিক দেখে শেষে হাল ধরলেন নভ্যা। তিনি দিদার হাতে চাপ দিয়ে মাথা ঠাণ্ডার রাখার অনুরোধ জানাতেই অবস্থা আয়ত্তে আসে।  

কানে প্রিমিয়ার
কান চলচ্চিত্র উৎসবে অজয় দেবগন-তাবু অভিনীত ছবি ‘অরৌ মে কঁহা দম থা’র প্রথম ঝলক প্রকাশিত হতে চলেছে। খবর ছড়াতেই খুশি হাওয়া বলিউডে। আনন্দিত অজয়-তাবুও। ইতিমধ্যেই ছবিটি চর্চায়। দুই তারকা নাকি চোখধাঁধানো অভিনয় করেছেন ছবিতে। 

‘দেশি’ চামচ
তিনি যে আদ্যন্ত দেশি সে কথা আবারও প্রমাণ করলেন দীপিকা পাড়ুকোন। সামাজিক মাধ্যমে তিনি একটি চামচের ছবি দিয়েছেন। চামচের হাতলে জটিল কারুকাজ। ছবি দিয়ে তাঁর দাবি, এই ধরনের চামচ কেবল ভারতেই মেলে। যার কাছে এই চামচ কেবল তিনিই আক্ষরিক অর্থে ‘দেশি’।  




বিশেষ খবর

নানান খবর

ADD

নানান খবর

Exclusive: ১৪ বছর পর আবার পরিচালনায় শুভঙ্কর চট্টোপাধ্যায়? চমক, মজার চরিত্রে লোকনাথ দে ...

Bollywood: প্রীতি জিন্টাকে নিয়ে এ কী বললেন তাপসী পান্নু? কাকে বিলাসবহুল বাড়ি উপহার দিলেন কঙ্গনা?...

Bobby Deol: অভিনেতাদের 'মগজধোলাই' করা হয় বলিউডে? কীভাবে? বিস্ফোরক ববি দেওল!...

Exclusive: আলাদা হয়ে কি একে অন্যকে মিস করছে 'সোহাগ-চাঁদ'? মেয়ে 'চরকি'কে নিয়ে কোন ধুন্ধুমার কান্ড ...

Alka Yagnik: শ্রবণশক্তি হারাচ্ছেন সঙ্গীতশিল্পী অলকা ইয়াগ্নিক! দুঃসংবাদের আঁচ আগেই কে পেয়েছিলেন জানেন? ...

Tollywood: 'কথা'য় এবার জোড়া গোয়েন্দা, কোন নতুন চমক অপেক্ষা করছে?...

Jeetu Kamal: স্রেফ পর্দাতেই মুক্তি পেল না 'অরণ্য'র প্রাচীন প্রবাদ'-এর ঝলক! তা হলে? বড় চমকের সাক্ষী থাকল ...

Tollywood: প্রীতির জন্য সাধের আয়োজন 'হবু মাসি' কৌশানীর, অনুষ্ঠান থেকে বাদ গেলেন না বনি,রাহুলও...

Kiara Advani: কিয়ারা আদবানি নাকি ভীষণ নাকউঁচু? জাহ্নবী, অন্যন্যারা বা আসলে ঠিক কেমন? বিমানসেবিকার বক্তব্য শুনে হইচই নেট...

Breaking: বড়পর্দায় ফিরছেন 'গুপী গাইন', কোন অভিনেতার হাত ধরে?...

Exclusive : "বাবা ছেলে নয়, বাড়িতে আমরা দুই ছেলে"- উজান গঙ্গোপাধ্যায় ...

Exclusive: প্রযোজনা সংস্থা তৈরি করলেন পরিচালক প্রভাত রায়! তবে ছবি প্রযোজনা করবে না 'প্রভাত ফিল্মস', তা হলে?...

Tollywood: ৮৫০ পর্বে ইভান-মেঘলার 'সাথী', অপেক্ষায় কোন‌ নতুন চমক?...

Pori Moni: পিতৃ দিবসেই নিজের কোন‌ কথা প্রকাশ্যে আনলেন পরিমণী? তোলপাড় সোশ্যাল মিডিয়া...

Exclusive: ছোটবেলায় বাবা আমার অভিভাবক ছিলেন, এখন আমি ওঁর অভিভাবক: শোলাঙ্কি...

সোশ্যাল মিডিয়া



SNU