SNU

বুধবার ১৯ জুন ২০২৪

সম্পূর্ণ খবর

Narendra Modi: নেই বাড়ি-গাড়ি, ৩ কোটি টাকার সম্পত্তির মালিক মোদি

Pallabi Ghosh | ১৪ মে ২০২৪ ২২ : ২২


আজকাল ওয়েবডেস্ক: মঙ্গলবার বারাণসীতে চব্বিশের লোকসভা ভোটের মনোনয়নপত্র পেশ করেছেন নরেন্দ্র মোদি। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তাঁর পাশে ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। গঙ্গাস্নান সেরে, দশাশ্বমেধ ঘাট এবং কালভৈরব মন্দিরে পুজো দিয়ে বেলা ১২টায় মনোনয়নপত্র জমা দেন তিনি। এরপরই তাঁর সম্পত্তির পরিমাণ প্রকাশ্যে এসেছে।
মোদির হলফনামা অনুযায়ী, তাঁর বাড়ি, গাড়ি কিছুই নেই। নিজের নামে কোনও জমিও নেই। ৩.০২ কোটি টাকার সম্পত্তির মালিক তিনি। বর্তমানে হাতে নগদ রয়েছে ৫২ হাজার ৯২০ টাকা। স্টেট ব্যাঙ্কে ২.৮৬ কোটি টাকা ফিক্সড ডিপোসিট আছে। গান্ধীনগর ও বারাণসীর দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৮০ হাজার ৩০৪ টাকা জমা রয়েছে। ৪ টি সোনার আংটি রয়েছে মোদির। যার বাজারদর ২.৬৮ লাখ টাকা।
হলফনামায় প্রধানমন্ত্রী আরও উল্লেখ করেছেন, তাঁর বিরুদ্ধে কোনও অপরাধমূলক মামলা নেই। ১৯৭৮ সালে দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে বিএ পাশ এবং ১৯৮৩ সালে গুজরাট বিশ্ববিদ্যালয়ের কলা বিভাগে স্নাতকোত্তর পাশ করেন।
উল্লেখ্য, ২০১৪ সালে প্রথমবার বারাণসী কেন্দ্র থেকে প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসাবে লড়েছিলেন মোদি। এ নিয়ে টানা তিন বার বারাণসী কেন্দ্র থেকেই তিনি ভোটে লড়ছেন। পয়লা জুন শেষ দফায় এই কেন্দ্রে ভোট।




বিশেষ খবর

নানান খবর

ADD

সোশ্যাল মিডিয়া



SNU