বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: জিনাতের অস্ত্রোপচার! কেমন আছেন এখন? মারাঠি বধূর সাজে আমির-কন্যা

সংবাদ সংস্থা, মুম্বই | ০৭ নভেম্বর ২০২৩ ০৭ : ৩২


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান! বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন ‘নজরে বিনোদন’-এ। জেনে নিন, সারা দিনের গরমাগরম খবর কী?---

জিনাতের অস্ত্রোপচার
চোখের পাতায় অস্ত্রোপচার হল জিনাত আমনের। নিজেই সে কথা জানিয়েছেন প্রবীণ অভিনেত্রী। খবর, বহু বছর আগে আঘাত পেয়েছিলেন। যার থেকে ডান চোখের পেশি ক্ষতিগ্রস্ত হয়। তাতে চোখের পাতা ভারী হয়ে যায়। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে সেই সমস্যা আরও বেড়েছে। যার জেরে সম্প্রতি তিনি চোখ খুলতে পারছিলেন না। তাই এই অস্ত্রোপচার। এখন ভাল আছেন তিনি।

মারাঠি বধূ
প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু ইরা খানের। সেই ছবি ভাগ করে নিয়েছেন আমির খান-কন্যা। ইরার হবু স্বামী নূপুর শিখর মহারাষ্ট্রের। তাই শ্বশুরবাড়ির অনুষ্ঠান পালন করছেন তিনি। সেই উপলক্ষে মারাঠি বধূর সাজে সাজানো হয়েছিল তাঁকে। লাল শাড়ি, নথ, মাথায়, সারা শরীরে ফুলের গয়না। ইরা ঝলমলিয়ে উঠেছেন। ‘কেলভান’ উদযাপন উপলক্ষে নূপুর-ইরা জমকালো অনুষ্ঠানে সামিল হন।

অগ্যস্ত-সুহানা প্রেমে?
এই গুঞ্জন বহু দিনের। তাতে নতুন করে ইন্ধন জোগালেন অগ্যস্ত নন্দা-সুহানা খান। ডিসেম্বরে জোয়া আখতারের আগামী ছবি ‘দ্য আর্চিস’-এর প্রচারে একজোট হয়েছিলেন তাঁরা। মণীশ মালহোত্রার দীপাবলি পার্টিতে সুহানা সেজেছিলেন লাল বেনারসির লেহেঙ্গা-চোলিতে। অগ্যস্ত কালো পাঠান স্যুটে। পার্টিতে সারাক্ষণ তাঁরা একসঙ্গে ছিলেন। বেরোনোর আগে তিনি শাহরুখ খান-কন্যাকে যত্ন করে গাড়িতে বসিয়ে দেন। যা দেখে পাপারাৎজিদের দাবি, দু’জনের আচরণেই গাঢ় রসায়নের আভাস ছিল।

বিরাটের পাশে
জন্মদিনে তিনি অনুপস্থিত। তাই নিয়ে সমালোচনা কম হয়নি। তাই কি তড়িঘড়ি বেঙ্গালুরুতে বিরাট কোহলির পাশে অনুষ্কা শর্মা? গুঞ্জন, তিনি অন্তঃসত্ত্বা। সেই কারণেই নাকি কলকাতায় আসেননি। যদি ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়ে যান। এই চর্চা ছড়াতেই নায়িকা ঝোলা কাঁধে বেরিয়ে পড়েছেন। গর্ভধারণের খবরও নাকি অস্বীকার করেছেন।
  



 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া