বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: ফিরছে ‘মিঠাই’? রিমেকে পুরনোরাই থাকবে: রাজেন্দ্রপ্রসাদ।। নতুন ‘মিঠাই’কে শুভেচ্ছা: সৌমিতৃষা

নিজস্ব সংবাদদাতা | ০৬ নভেম্বর ২০২৩ ১৪ : ৫১


জোর খবর। জি বাংলায় ‘মিঠাই’ ফিরছে। চ্যানেলের তরফ থেকে সামাজিক পাতায় খবর ভাগ করে নিতেই তুমুল শোরগোল। ‘মিঠাই’ অনুরাগীরা রীতিমতো উৎসব শুরু করে দিয়েছেন। তা হলে অনুরাগীদের মনোবাঞ্ছা পূর্ণ হতে চলেছে? সবিস্তার জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, আপাতত পুরনো ‘মিঠাই’ নতুন সময়ে দেখানো হবে। ১৩ নভেম্বর থেকে প্রতিদিন এক ঘণ্টার স্লটে ‘উচ্ছেবাবু’কে নিয়ে ফিরছে ‘মিঠাই’। সঙ্গে তাদের খুনসুটি। এক ঘণ্টার এই স্লটে দুটো করে পর্ব দেখানো হবে। রোজ সোম থেকে শনি দুপুর সাড়ে বারোটায় সম্প্রচারিত হবে জনপ্রিয় ধারাবাহিক।

ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস আজকাল ডট ইনের থেকে প্রথম খবরটি শোনেন। এই মুহূর্তে তিনি ‘ফুলকি’ পরিচালনা করছেন। সেটিও প্রথম থেকেই রেটিং চার্টে প্রথম পাঁচে থাকছে। কী মনে হচ্ছে তাঁর? প্রশ্ন রাখতেই পরিচালকের মত, ‘‘অবশ্যই ভাল লাগছে। তবে এত তাড়াতাড়ি দ্বিতীয় বার দেখানো হবে, ভাবতে পারিনি। ধারাবাহিক শেষ মানেই সাধারণত তাকে আর কেউ মনে রাখে না। দর্শকমনে ছায়াছবির মত অমরত্ব নেই তার। ‘মিঠাই’ প্রমাণ কর, ব্যতিক্রমও ঘটে।’’ 

পুনঃপ্রচারের বদলে ‘মিঠাই ২’ তৈরির ডাক পেলে রাজেন বেশি খুশি হতেন? পরিচালকের যুক্তি, ‘‘ধারাবাহিকের সিক্যুয়েল সাধারণত হয় না। তবে কল্পনা করতে খারাপ লাগছে না।’’ সেই অনুভূতি থেকেই পরিচালক জানিয়েছেন, যদি তাঁকে অভিনেতা বাছার দায়িত্ব দেওয়া হয় তা তা হলে তিনি পুরনো টিমকেই ফেরাবেন। তাঁর মতে, ‘‘সাধারণত নায়ক বা নায়িকাকে দর্শক বেশি মনে রাখে। ‘মিঠাই’ এখানেও ব্যতিক্রম। টিমের প্রত্যেক অভিনেতা দর্শকদের থেকে প্রশংসা, ভালবাসা পেয়েছেন। তাই জনপ্রিয়তা ধরে রাখতে তাঁদের প্রয়োজন আবশ্যিক।’’ এবং সে ক্ষেত্রে তিনি ‘শাক্য’কে দিয়ে সিক্যুয়েলের গল্প শুরু করবেন। সেই চরিত্রে দেখা যাবে ‘সিদ্ধার্থ’ ওরফে আদৃত রায়কে।

‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুণ্ডুর প্রতিক্রিয়া জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল তাঁর সঙ্গেও। তিনি এখন দেবের বিপরীতে অভিজিৎ সেনের আগামী ছবি ‘প্রধান’-এর নায়িকা। ফোন ধরেই তাঁর বিস্ময়, ‘‘সত্যিই ‘মিঠাই ২’ হচ্ছে? জানি না তো! নতুন ‘মিঠাই’কে আগাম শুভেচ্ছা।’’ পুনঃপ্রচারের কথা শুনে নতুন করে বিস্মিত তিনি। জানালেন, এত তাড়াতাড়ি আবার ধারাবাহিক দেখানো হচ্ছে! এটাও তাঁর কাছে তাক লেগে যাওয়ার মতোই খবর। একই সঙ্গে খুব খুশি। দাবি, যাঁরা আগের বার দেখতে পাননি তাঁরা নিশ্চয়ই এই সুযোগ হাতছাড়া করবেন না। 



‘মিঠাই ২’ হলে তিনিই আবার ‘মিঠাই’ হবেন? সৌমিতৃষার ঝটিতি জবাব, ‘‘এক্ষুণি তো পারব না। পরে হলে নিশ্চয়ই ভাবব।’’ 



 



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া