বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | DEATH: মুর্শিদাবাদে প্রেমিকের হাতে খুন প্রথম বর্ষের ছাত্রী

Sumit | ১১ মে ২০২৪ ১৫ : ০০Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: চার বছরের প্রেমের সম্পর্ক ভেঙে বেরিয়ে আসার চেষ্টা করাতে প্রেমিকের হাতে খুন হলেন প্রেমিকা। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে মুর্শিদাবাদে দৌলতাবাদ থানা এলাকায়।
পুলিশ সূত্রে খবর, মৃত ওই তরুণীর নাম সাবিনা খাতুন (১৯)। বাড়ি দৌলতাবাদ থানার মির্জাপুর গ্রামে। উচ্চমাধ্যমিক পরীক্ষা পাশ করার পর শুক্রবারই সাবিনা লালবাগের একটি কলেজে প্রথম বর্ষে ভর্তি হয়েছিল।
এই খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে ইতিমধ্যে দৌলতাবাদ থানার পুলিশ মানোয়ার হোসেন নামে সাবিনার প্রেমিককে গ্রেফতার করেছে। ধৃত যুবকের বাড়ি দৌলতাবাদ থানার হাজিপাড়া গ্রামে। ওই যুবকও পড়াশোনা করত বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে খবর, সাবিনার সাথে প্রায় দীর্ঘ চার বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল মানোয়ারের। সম্প্রতি সাবিনা ওই সম্পর্ক থেকে বেরিয়ে এসে অন্য এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন বলে জানা গেছে। নতুন এই সম্পর্ককে কেন্দ্র করে দীর্ঘ বেশ কয়েকদিন ধরেই সাবিনা এবং মানোয়ারের মধ্যে বিবাদ চলছিল।
পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে সাবিনাকে ফোন করে মানোয়ার দৌলতাবাদ এসআই অফিসের কাছে ক্লাব মাঠে দেখা করতে বলে। শনিবার সকালে এগারোটা নাগাদ সাবিনা যখন তার সঙ্গে দেখা করতে যায় সেই সময় সাবিনা, মানোয়ারকে জানিয়ে দেয় দুই পরিবারের সদস্যরা তাঁদের প্রেমের সম্পর্ক মেনে নিতে রাজি হচ্ছে না। সেই কারণেই সে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চায়।
পুলিশ সূত্রের খবর, সাবিনার মুখ থেকে এই কথা শোনার পরই তার উপর চড়াও হয় মানোয়ার হোসেন। সাবিনার সঙ্গে দেখা করতে যাওয়ার আগে থেকেই ওই যুবক নিজের কোমরে একটি ধারালো ছুরি লুকিয়ে রেখেছিল। সাবিনা প্রেমের সম্পর্ক ভাঙার কথা বলার পরই ওই যুবক তাঁর তলপেটের পিছনের অংশে চাকু ঢুকিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় সাবিনা পড়ে গেলে মানোয়ার এলাকা ছেড়ে পালিয়ে যায়। ঘটনার পরই সাবিনাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
মৃত ছাত্রীর ভাই সেলিম রেজা বলেন ,"আমাদের পরিবারের তরফে দু"জনের সম্পর্ক মেনে নেওয়া হয়েছিল। কিন্তু মনোয়ারের পরিবারের সদস্যরা এই সম্পর্ক মানতে পারেনি। সেই কারণে সাবিনা এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিল। "
দৌলতাবাদ থানার এক আধিকারিক বলেন, খুনের ঘটনার আধ ঘন্টার মধ্যেই আমরা অভিযুক্ত মানোয়ার হোসেনকে গ্রেফতার করেছি। উদ্ধার হয়েছে খুনের জন্য ব্যবহৃত ধারালো ছুরিটি। পরিবারের তরফ থেকে ধৃত যুবকের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...



সোশ্যাল মিডিয়া



05 24