শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | জিয়াগঞ্জের বুথে ভোট দিলেন গায়ক অরিজিৎ সিং

Pallabi Ghosh | ০৭ মে ২০২৪ ১৯ : ০১Pallabi Ghosh


আজকাল ওয়েবডেস্ক: তাঁর গানের জাদুতে মাতোয়ারা গোটা দেশ। কিন্তু নিজের জন্মস্থান মুর্শিদাবাদকে এখনও ভুলে যাননি ভারত বিখ্যাত গায়ক অরিজিৎ সিং। সময় সুযোগ পেলে এখনও চলে আসেন নিজের বাড়ি জিয়াগঞ্জে। মুম্বইয়ের যে বিখ্যাত গায়ককে দেখার জন্য গোটা দেশবাসী ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে থাকেন জিয়াগঞ্জের রাস্তায় তাঁকেই মাঝে মধ্যে দেখতে পাওয়া যায় স্কুটি চালিয়ে ঘুরে বেড়াচ্ছেন।
তবে শত ব্যস্ততার মধ্যেও নিজের কর্তব্য পালনে ভুল করলেন না গায়ক অরিজিৎ সিং। মুর্শিদাবাদের লোকসভা কেন্দ্রের অন্তর্গত জিয়াগঞ্জ শিবতলা ঘাট এলাকার বাসিন্দা অরিজিৎ সিং। নিজের ভোটাধিকার প্রয়োগ করার জন্য মঙ্গলবার সকালেই তিনি জিয়াগঞ্জের বাড়িতে চলে এসেছিলেন। বিকেল নাগাদ স্ত্রী কোয়েলকে নিয়ে সটান পৌঁছে গেলেন তাঁর ভোট দান কেন্দ্র প্রীতম সিং প্রাথমিক বিদ্যলয়ের ২৬ নম্বর বুথে।
টি শার্ট এবং ট্রাউসার পরে স্ত্রী কোয়েলকে নিজের স্কুটির পিছনে বসিয়ে অরিজিৎ পৌঁছে যান মহিলা পরিচালিত ওই বুথে। অরিজিতের ভোট দিতে আসার খবর পেয়ে সংবাদ মাধ্যমের বহু প্রতিনিধি আগে থেকেই বুথের সামনে নিজেদের ডেরা জমিয়েছিলেন। স্ত্রীকে স্কুটি থেকে হাত ধরে নামিয়ে একটি সরু গলির মধ্যে দিয়ে সংবাদমাধ্যমের প্রশ্ন "ডজ" করতে করতে বেশ কিছুটা পথ হেঁটে বুথে ঢুকে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন অরিজিৎ এবং তাঁর স্ত্রী কোয়েল।
ভোটদান কক্ষ থেকে বার হয়ে যাওয়ার সময়ও সংবাদমাধ্যমের শত অনুরোধেও মুখ খোলেননি অরিজিৎ। নীরবে এসে যেমন ভোট দিয়েছিলেন, ভোট দান শেষে তেমনই নীরবে বুথ ছেড়ে চলে যান দেশের বর্তমান সময়ের সব থেকে জনপ্রিয় পুরুষ কণ্ঠ, অরিজিৎ।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



05 24