বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Murshidabad: ভগবানগোলাতে বিজেপির প্রচারে হামলার অভিযোগ #দক্ষিণবঙ্গ

Pallabi Ghosh | ০২ এপ্রিল ২০২৪ ২২ : ২৪


আজকাল ওয়েবডেস্ক: মঙ্গলবার বিকেলে নির্বাচনী প্রচারে বেরিয়ে আক্রান্ত হলেন মুর্শিদাবাদের ভগবানগোলা বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী ভাস্কর সরকারের সাথে থাকা কয়েকজন বিজেপি কর্মী এবং সমর্থক।
বিজেপি সূত্রের খবর ভগবানগোলা -১ ব্লকের মন্ডল ২ সভাপতি দীনেশ মণ্ডলের আঘাত গুরুতর। এর পাশাপাশি দুষ্কৃতীরা তাঁর গাড়িটিও ভেঙে দিয়েছেন বলে অভিযোগ।
বিজেপি প্রার্থী ভাস্কর সরকার বলেন, "আজ বিকালে আমরা ভগবানগোলার বরবড়িয়া এলাকায় নির্বাচনী প্রচার চালাচ্ছিলাম। সেই সময় হঠাৎই অমর ঘোষ, সাহেব ঘোষ সহ আরও কয়েকজন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী আমাদের উপর হামলা চালায়। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা দীনেশকে প্রচন্ড মারধর করে এবং প্রচারের কাজে জেলা থেকে তাঁর জন্য বরাদ্দ হওয়া গাড়িটি বাঁশ, লোহার রড ঢিল ছুড়ে ভেঙে দেয়। এরফলে আমরা প্রচার অসমাপ্ত রেখেই ওই এলাকা ছেড়ে চলে আসতে বাধ্য হই।" বিজেপি প্রার্থী জানিয়েছেন -তাঁদের তরফ থেকে ভগবানগোলা থানাতে ৩ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হচ্ছে।
তবে স্থানীয় সূত্রে খবর যে সমস্ত ব্যক্তির বিরুদ্ধে দীনেশ মণ্ডলের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে তাঁরা গত পঞ্চায়েত নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। ভাস্কর সরকারকে বিজেপির স্থানীয় কয়েকজন নেতা প্রার্থী হিসেবে মেনে নিতে রাজি নন। বিজেপির বিক্ষুব্ধ গোষ্ঠীই এই হামলার পেছনে রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
অন্যদিকে এই ঘটনা নিয়ে মন্তব্য করতে গিয়ে ভগবানগোলা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী রেয়াত হোসেন সরকার বলেন, "এই ঘটনার সাথে আমাদের দূরদূরান্ত পর্যন্ত কোনও সম্পর্ক নেই। আমরা শুনেছি বিজেপি আদি এবং নব্য গোষ্ঠীর মধ্যে একটি ছোটোখাটো লড়াই হয়েছে।"



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া