বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: কপিলের শো-তে নেই আলিয়া! কেন? সত্যিই সন্তানসম্ভবা আথিয়া শেট্টি?

সংবাদ সংস্থা, মুম্বই | ০২ এপ্রিল ২০২৪ ১৫ : ৪৭


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

কপিলের করোনাকাল
শো শুরু হয়েছে। কপিল শর্মা আবারও অনর্গল। এবার তিনি ফাঁস করেছেন নিজের জীবনের কথা। প্রথম সন্তানের জন্মের পাঁচ মাসের মধ্যে দ্বিতীয় বার গর্ভবতী তাঁর স্ত্রী গিনি চথরথ। কেন জানেন? সঞ্চালক হাসতে হাসতে জানিয়েছেন, তখন কাজ ছিল না। হাতে অখণ্ড অবসর। তাই...!

আলিয়া নেই?
কপিল শর্মা শো-এর প্রথম পর্বে সপরিবার রণবীর কাপুর হাজির। তিনি রয়েছেন। তাঁর মা নীতু সিং কাপুর, বোন ঋদ্ধিমা কাপুরও যোগ দিচ্ছেন। দেখা দেবেন না কেবল আলিয়া ভাট। কেন জানেন? কাপুর পরিবারের প্রত্যেকে এই শো-তে আসার জন্য নির্দিষ্ট পরিমাণ সাম্মানিক পেয়েছেন। একমাত্র তিনিই নাকি পাননি। আলিয়াও আসেননি।

আথিয়া গর্ভবতী?
এমনই গুঞ্জন রটেছিল। রটিয়েছিলেন তাঁর অভিনেতা বাবা সুনীল শেট্টি। নাচের একটি শো-তে তিনি সঞ্চালক ভারতী সিংকে জানিয়েছিলেন, আগামী বছর দাদু হয়ে শো-তে যোগ দেবেন। সঙ্গে সঙ্গে রটে যায়, আথিয়া গর্ভবতী। ব্যাপার বেগতিক দেখে অবশেষে মুখ খুলেছেন অভিনেতা-কন্যা। সাফ জানিয়েছেন, খবর ভুয়ো। বিয়ের মাত্র এক বছর। এখনই তিনি কোনও দায়িত্ব নিতে রাজি নন।

গানের প্রচারে
‘দুকান’ ছবিতে অরিজিৎ একটি গান গেয়েছেন। ‘মোহ না লাগে’। সেই গানের প্রচারে তিনি। জানালেন, গানটি তাঁর খুব প্রিয়। আশা, দর্শক-শ্রোতাদেরও ভাল লাগবে। পাশাপাশি, সিদ্ধার্থ গরিমার প্রথম ছবি এটি। তাই প্রেক্ষাগৃহে গিয়ে দেখার জন্য অনুরাগীদের অনুরোধও করেন তিনি।

এপ্রিল ফুল বনায়া
জোরকদমে চলছে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র প্রচার। তার মধ্যে খুনসুটিতে মাতলেন অক্ষয় কুমার-টাইগার শ্রফ। পয়লা এপ্রিল আক্কিকে ‘এপ্রিল ফুল’ বানালেন পর্দার ‘ছোটে মিঞা’। অক্ষয়ের অনুপস্থিতিতে তিনি এক বোতল ঠাণ্ডা পানীয় ঝাঁকিয়ে রেখে দেন। অক্ষয় এলে তাঁকে বোতলটি খুলে দেওয়ার অনুরোধ জানান। কিছু না বুঝেই ‘বড় মিঞা’ ছিপি খুলতেই সারা মুখে ছড়িয়ে পড়ে নরম পানীয়। মজা পেয়ে হাততালি দিয়ে ওঠেন টাইগার আর তাঁর টিম!

সলমন বারটেন্ডার!
ঋদ্ধিমা কাপুরের বিয়েতে নিজের ইচ্ছেয় নাকি বারটেন্ডার হয়েছিলেন। বরযাত্রী এবং আমন্ত্রিতরা রীতিমতো উত্তেজিত। প্রত্যেকের দাবি, তাঁরা সলমনের হাত থেকেই পানীয় নেবেন। প্রথম দিকে সবটাই সুষ্ঠুভাবে হচ্ছিল। ক্রমশ বাড়তে থাকে বিশৃঙ্খলা। বাধ্য হয়ে ঋষি কাপুর সলমনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেন!



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া