বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

বলিউডের নয়া খবর

Bollywood: দীপাবলির আগে পুত্র সন্তানের মা আকৃতি! আরিয়ানের পরিচালনায় অভিনয় করছেন ববি?

সংবাদ সংস্থা, মুম্বই | ০২ নভেম্বর ২০২৩ ১০ : ০০


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান! বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন ‘নজরে বিনোদন’-এ। জেনে নিন, সারা দিনের গরমাগরম খবর কী?---

শাহরুখের উপহার
মধ্যরাত থেকে জন্মদিনের উদযাপন শুরু। ভক্তদের ঢল মন্নতের সামনে। দীপাবলির রাতের মতো আতসবাজি পুড়েছে। জন্মদিন উপলক্ষে যদিও কারও থেকে কোনও উপহার নেন না। কিন্তু তিনি অনুরাগীদের ‘ফেরত উপহার’ দিয়েছেন। ২ নভেম্বর ওটিটিতে মুক্তি পেয়েছে তাঁর ‘জওয়ান’। ওয়েব প্ল্যাটফর্মে আনকাট ছবি দেখতে পাবেন সবাই। সে কথা নিজেই ঘোষণা করেছেন কিং খান। ঘোষণা শুনে নতুন করে আবেগে ভেসেছেন অনুরাগীরা।

দীপাবলির আগে নতুন অতিথি
দুই থেকে তিন হলেন আকৃতি কক্কর। বৃহস্পতিবার সকালে সুখবর দিয়েছেন গায়িকা নিজে। সামাজিক পাতায় লিখেছেন, ‘দীপাবলির আগেই ঈশ্বরের আশীর্বাদ। আমরা পুত্র সন্তানের মা-বাবা হয়েছি। পরিবার, বন্ধুদের আন্তরিক ধন্যবাদ। আমাদের পাশে থাকার জন্য।’ তিনি আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন চিকিৎসকের দলকে।

জন্মদিনের শুকনো শুভেচ্ছা
এভাবে ঐশ্বর্য রাইকে শুভেচ্ছা জানালেন অভিষেক বচ্চন? একটি মনোক্রোম ছবি। তার নীচে লেখা, ‘শুভ জন্মদিন’। ছবিটি নিঃসন্দেহে খুব সুন্দর। কিন্তু এককথায় শুভেচ্ছা জানাতেই রে রে করে উঠেছেন অনুরাগীরা। তাঁরা কটাক্ষে বিদ্ধ করেছেন জুনিয়র বচ্চনকে। ৫০তম জন্মদিন বিশেষ হওয়া উচিত ছিল, একথাও সপাট লিখেছেন তাঁরা। তা হলে কি সত্যিই ভাঙন বচ্চন পরিবারে? নিন্দুকেরা নাকি এমন সম্ভাবনার কথাও রটিয়েছে।

আরিয়ানের পরিচালনায় ববি
কফি উইথ করণ ৮ শুরু থেকেই চর্চায়। প্রথম পর্বে প্রেমজীবন নিয়ে মুখ খুলে বিতর্কে রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। তাঁদের মন্তব্যের জেরে দীপিকার চরিত্র নিয়ে নেটব্যবহারকারীরা অশ্লীল কটাক্ষ ছুঁড়েছেন। সেই রেশ কাটতে না কাটতেই নতুন ধামাকা। ববি দেওল আড্ডা দিতে এসে জানিয়েছেন, তিনি আরিয়ান খানের প্রথম পরিচালনায় অভিনয় করেছেন। শাহরুখ খানের বড় ছেলে সম্প্রতি সিরিজ পরিচালনায় হাত রেখেছেন। স্বাভাবিক ভাবেই সেই সিরিজ তারকাখচিত। খবর, বলিউডের তাবড় তাড়কা অভিনয় করেছেন তাতে। তালিকায় ববিও রয়েছেন। 
 



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া