শুক্রবার ১২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Murshidabad: বিপুল পরিমাণ বারুদ এবং বোমা তৈরির মশলা সহ গ্রেপ্তার কুখ্যাত দুষ্কৃতী

Pallabi Ghosh | ০২ নভেম্বর ২০২৩ ০৯ : ০৯


আজকাল ওয়েবডেস্ক: বিপুল পরিমাণ বারুদ এবং বোমা তৈরির বিভিন্ন সরঞ্জাম সহ এক ব্যাক্তিকে গ্রেপ্তার করল মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার পুলিশ। বুধবার মধ্যরাতে সামশেরগঞ্জ থানার হাসুপুর সংলগ্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয় তাকে।
পুলিশ জানিয়েছে, ধৃত ওই ব্যক্তির নাম বিকাশ মণ্ডল(৩৮)। তার বাড়ি সামশেরগঞ্জ থানার হাসুপুর গ্রামে। ধৃত ওই ব্যক্তির কাছ থেকে প্রায় আড়াই কেজি বোমা তৈরির মশলা এবং বারুদ উদ্ধার করা হয়েছে।
জেলা পুলিশের এক শীর্ষ কর্তা নাম না প্রকাশের শর্তে জানান -ধৃতের পরিবার দীর্ঘদিন ধরে বোমা তৈরির কারবারের সাথে জড়িত। ধৃত ব্যক্তির এক ভাই অতীতে বোমা তৈরি করতে গিয়ে মারা গেছে। এর পাশাপাশি বিকাশ মণ্ডলকে পুলিশ কমপক্ষে চারবার বিভিন্ন গুরুতর অপরাধে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে -মূলত সাহেবগঞ্জ এবং পাকুড় থেকে ধৃত ওই ব্যক্তি বোমা তৈরির মশলা এবং বারুদ নিয়ে আসত। তারপর বোমা তৈরি করে তা স্থানীয় দুষ্কৃতীদের সরবরাহ করত।
বৃহস্পতিবার ধৃতকে সাতদিনের পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে জঙ্গিপুর মহকুমা আদালতে পাঠায় সামশেরগঞ্জ থানার পুলিশ। কী উদ্দেশ্যে বারুদ এবং বোমা তৈরির মশলা বিকাশ বাড়িতে মজুত রেখেছিল তা তদন্ত করে দেখছে পুলিশ।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া