বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Murshidabad: সাতসকালে ফরাক্কায় বোমা বিস্ফোরণ, হতাহতের খবর নেই #দক্ষিণবঙ্গ

Pallabi Ghosh | ০১ এপ্রিল ২০২৪ ১৩ : ২০


আজকাল ওয়েবডেস্ক: আসন্ন লোকসভা নির্বাচনের আগে বোমা বিস্ফোরণের ঘটনায় সোমবার সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের ফারাক্কা থানার ইমামনগর গ্রাম পঞ্চায়েতের আমতলা গ্রামে। যদিও বোমা বিস্ফোরণের ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ফরাক্কা থানার পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে -সোমবার ভোর সাড়ে চারটে নাগাদ আমতলা গ্রামের বাসিন্দা জনৈক রফিকুল শেখ নামে এক ব্যক্তির বাগানের পাশে হঠাৎই প্রচন্ড বিস্ফোরণের শব্দ শুনতে পান গ্রামবাসীরা।
খুব ভোরে বিস্ফোরণ হওয়ায় গ্রামবাসীরা প্রথমে বুঝতে পারেননি কোথা থেকে আওয়াজ এসেছে। পরে কয়েকজন গিয়ে দেখেন রফিকুল শেখের বাড়ির বাগানের পাশে পুকুরের ধারে বোমা বিস্ফোরণের চিহ্ন রয়েছে এবং সেখান থেকে ধোঁয়া বার হচ্ছে।
কিন্তু কীভাবে বা কারা ওই বোমা বিস্ফোরণ ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। ইমামনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান রুমিয়ারা বিবি বলেন, "বিস্ফোরণের ঘটনার খবর আমি পেয়েছি কিন্তু কীভাবে বিস্ফোরণ হয়েছে তা আমার জানা নেই।"
তবে স্থানীয় গ্রামবাসীদের অনুমান, পুকুরের পাড়ে বাগানের মধ্যে কেউ বা কারা বোমা মজুত করে রেখেছিল। সেখান থেকেই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় জানিয়েছেন, ইমামনগরের ঘটনা পুলিশ খতিয়ে দেখছে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া