বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বিনোদন | Tollywood: ‘কালী’র পর অরিত্রর ‘জুলি’ পাওলি, সঙ্গে কৌশিক, গৌরব, শ্রুতি

নিজস্ব সংবাদদাতা | | Editor: উপালি মুখোপাধ্যায় ১৯ মার্চ ২০২৪ ০৭ : ৩৬


২০০৪-এর হিন্দি ছবি ‘জুলি’ দেখেছেন? গুঞ্জন, অরিত্র সেনের আগামী সিরিজ ‘জুলি’তে নাকি তার হালকা ছায়া! হিন্দি ছবিতেও এক যৌনপল্লির নারীর গল্প উঠে এসেছিল। এখানেও তাই। টলিউড বলছে, মিল বলতে এটুকুই। এই কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে পাওলি দামকে। গল্পটা এমন, যৌনপল্লিতে আশ্রিতার রাজনীতির অলিন্দে ক্ষমতা দখলের লড়াই। যার জেরে তার লড়াই স্থানীয় রাজনৈতিক নেতার মেয়ের সঙ্গে। সমাজে যাঁরা প্রান্তবাসী তাঁদের জীবন, তাঁদের লড়াই, ক্ষমতা দখলে তাঁদের আগ্রহ, সমাজের মূলস্রোতে ফেরার আগ্রহ এবং তার জন্যই রাজনীতির ময়দানে ক্রমশ তাঁদের অনায়াস গতিবিধি— ধরা দেবে এই সিরিজে। আড্ডা টাইমসের এই সিরিজে জুলি পাওলি দাম। রাজনৈতিক নেতা কৌশিক সেন। তাঁর মেয়ে শ্রুতি দাস। এবং সিবিআই অফিসারের ভূমিকায় গৌরব চট্টোপাধ্যায়। এছাড়াও, গুরুত্বপূর্ণ দুটো চরিত্রে দেখা যাবে সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায়কে। 

এর আগে অরিত্রর সিরিজ ‘কালী’ এবং ‘কালী ২’ দর্শকমহলে সাড়া ফেলে দিয়েছিল। দ্বিতীয় সিরিজে পরিচালক বেছে নিয়েছিলেন পাওলি। সেই জুটিই আবারও ফিরছে নতুন সিরিজে। সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে। নারীকেন্দ্রিক গল্পের কেন্দ্রে একজন যৌনকর্মীর লড়াই তুলে ধরার তাগিদ কেন? আজকাল টেলিভিশন প্রশ্ন রাখতেই অরিত্রর বক্তব্য, ‘‘আমি ‘দুর্বার’ সংগঠনের সঙ্গে বেশ কিছু কাজ করেছি। তাই প্রান্তবাসিনীদের জীবন, ওঁদের লড়াই, চাওয়াপাওয়া— খুব কাছ থেকে দেখেছি। সেই জায়গা থেকেই মনে হয়েছে, এবার ওঁদের জন্য বলার সময় এসেছে। ‘জুলি’র চোখ দিয়ে ওঁদের রোজের সংগ্রান উঠে আসবে সিরিজে।’’ এও জানিয়েছেন, ‘কালী ২’-এ একসঙ্গে কাজ করার সুবাদে তিনি পাওলির প্রতিভা জানেন। এই ধরনের লড়াকু মেয়ের জীবন ফুটিয়ে তোলার দক্ষতা একমাত্র ওঁর মধ্যেই রয়েছে। পাশাপাশি, আগে একসঙ্গে কাজের ভাল অভিজ্ঞতাও এই ক্ষেত্রে বড় প্লাস পয়েন্ট। সব মিলিয়ে তাই তিনি আর পাওলি আবারও একসঙ্গে কাজ করছেন। 



নিজের অভিনয় ক্ষমতাকে পুরোপুরি কাজে লাগানোর সুযোগ পেয়ে দারুণ খুশি পাওলিও। নায়িকার মতে, অভিনেতাদের সব সময় ভাল কিছু করার খিদে থাকে। এমন একটা চরিত্রে কাজের জন্য মুখিয়ে থাকেন, যেখানে নিজেকে নিংড়ে নিতে পারবেন। অরিত্রে আরও একবার তাঁকে সেই সুযোগ দিতে চলেছেন। তাই চিত্রনাট্য পড়ার পাশাপাশি পরিচালকের সঙ্গে খুঁটিয়ে আলোচনা করেছেন। যা তাঁকে চরিত্র ফোটানোর ক্ষেত্রে যথেষ্ট সহযোগিতা করবে। খুশি গৌরবও। তাঁর মতে, সিরিজে ভাল অভিনেতা থাকা মানেই ভাল কাজের তাগিদ। এই প্রথম তিনি সিবিআই অফিসারের ভূমিকায়। নিজেকে নতুন চরিত্রে দেখতে কার না ভাল লাগে? একই কথা শ্রুতি দাসেরও। সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক্স ইক্যুয়ালটু প্রেম’-এর নায়িকা আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘শ্রী স্বপনকুমারের বাদামি হায়নার কবলে’ ছবিতে অভিনয় করেছেন। এবার এরকম একটি তারকাখচিত সিরিজে কাজ করবেন। শ্রুতি তাই খুব খুশি।

অরিত্রর দৃষ্টিভঙ্গিকে কাহিনি, বিষয়ভাবনা এবং চিত্রনাট্যে ধরেছেন অব্র চক্রবর্তী, শান্তনু মিত্র নিয়োগী, অনুপ্রিয়া দত্ত, আরণ্যক চট্টোপাধ্যায়। ক্যামেরায় বাসুদেব চক্রবর্তী। পাওলির তিন-চার রকমের লুক থাকবে এখানে। শুট হবে শহরের নিষিদ্ধ এলাকায়। গান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আবহ এবং সুরের দায়িত্বে নবারুণ বসু। শুট শুরু মার্চের শেষে।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

হৃদয়ের ক্যালেন্ডারে 'শ্রাবণ' চিরস্থায়ী, তাই আশ্বিনে আসছে 'দেখেছি তোমাকে শ্রাবণে'...

'দুই শালিক'-এ নয়া অবতারে ফিরলেন সায়ন, বড় চমক নিয়ে হাজির 'যমুনা ঢাকি' খ্যাত চাঁদনি ...

আম্বানিদের বিয়েতে যাওয়ার জন্য টাকা নিয়েছেন বলিউড তারকারা? বিস্ফোরক দাবি অনন্যা পাণ্ডের...

কোনও সন্তানের মা কেন হননি শাবানা আজমি? নেপথ্যের আসল কারণ প্রথমবার ফাঁস বর্ষীয়ান অভিনেত্রীর...

'সিংহম এগেইন' পিছোনোর কাতর অনুরোধ কার্তিকের, মন কি গললো অজয় দেবগণ-রোহিত শেঠির?...

বিচ্ছেদের বছর ঘুরতেই বড় ঘোষণা সোশ্যাল মিডিয়ায়! কোন ভালবাসায় বাঁধা পড়লেন পরীমণি?...

অভিনয় জীবনে ২৫ বছর পার করতেই বড়সড় চ্যালেঞ্জের মুখে করিনা! কী হতে চলেছে অভিনেত্রীর সঙ্গে?...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

বলিউডের প্রায় সব ছবি কেন ব্যর্থ হচ্ছে? চমকে ওঠার মতো কারণ খুঁজে বের করলেন সঞ্জয় গুপ্তা! ...

শাহরুখ-সলমন-আমির তাঁর 'ব্রহ্মা-বিষ্ণু-মহেশ্বর'! কেন এত বড় কথা বললেন 'তুম্বাড়'-এর‌ নায়ক?...

‘শয্যাসঙ্গী হতে চাই’ বললেন মহিলা, শুনে অভিভূত আমির! তারপর কী করলেন ‘মিঃ পারফেকশনিস্ট’? ...

আলাপ থেকে বন্ধুত্ব হয়েই জমাট প্রেম! অভিষেক-ঐশ্বর্যার বিচ্ছেদের জল্পনার মাঝেই ফিরে দেখা যাক সেইসব ঘটনা ...

Breaking: বাংলা ভুলে ওড়িয়া ভাষায় কথা বলছেন জয়িতা! নতুন রূপে ধরা দেবেন কোন ধারাবাহিকে?...

মন্দিরে পুজো দিতে গিয়ে ভয়ানক দুর্ঘটনার কবলে মধুমিতা! দুমড়ে মুচড়ে গেল গাড়ি, কেমন আছেন অভিনেত্রী?...



সোশ্যাল মিডিয়া



03 24