বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

সাতপাক শিগগিরিই!

Bollywood: অনুরাগীদের মতো পরিবারও চাইছে, খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে প্রভাস-অনুষ্কা?

Reporter: সংবাদ সংস্থা, মুম্বই | লেখক: সংবাদ সংস্থা, মুম্বই ০১ নভেম্বর ২০২৩ ০৫ : ৫৫


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান! বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন ‘নজরে বিনোদন’-এ। জেনে নিন, সারা দিনের গরমাগরম খবর কী?---

বিয়ের পিঁড়িতে প্রভাস-অনুষ্কা?
এতদিন অনুরাগীরা চেয়ে এসেছিলেন। পরিবারের তরফ থেকে কোনও হেলদোল ছিল না। এবার নাকি দুই তারকার পরিবারও চাইছে, বিয়ে হোক প্রভাস-অনুষ্কা শেট্টির। ঘনিষ্ঠ সূত্রে খবর, দুই পরিবার নাকি সম্মতিও দিয়েছে তাঁদের। তারা বুঝতে পেরেছে, দুই তারকা একসঙ্গে থাকলে সুখী হবেন। এবং জোড়ি হিসেবে নায়িকার পাশে নাকি ‘সালার’-খ্যাত প্রভাসকেই মানায়। চলতি শীতেই কি সাতপাক ঘুরবেন তাঁরা? আপাতত সে খবর নেই বলিউডের কাছে।

দু’টিতে জুটিতে
মুম্বইয়ে জিও মামি চলচ্চিত্র উৎসব জমে গিয়েছে। তাবড় তারকা উপস্থিত সেখানে, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, তমন্না ভাটিয়া, বিজয়, প্রিয়াঙ্কা চোপড়া, করিনা কাপুর খান— কে নেই! উদ্বোধন অনুষ্ঠানের মুখ বিজয়-তমন্না। দুধ সাদা লুক থ্রু কো-অর্ড পোশাকে গরবিনী রাজহংসী তমন্না। নায়িকার সঙ্গে রং মিলিয়ে সাদা-কালো স্ট্রাইপে সেজেছিলেন বিজয়। এবারের উৎসবের রং বোধহয় এটাই। কারণ, প্রিয়াঙ্কা চোপড়াকেও সাদা-কালো শিফনে দেখা গিয়েছে।

বাবাকে উৎসর্গ
বিষেণ সিং বেদি ক্রীড়া দুনিয়ার তারকা। দেশের জন্য প্রচুর স্বর্ণপদক এনেছেন তিনি। তাঁকে সম্মান জানিয়ে খেলার দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করলেন ছেলে অঙ্গদ বেদি। আন্তর্জাতিক স্তরে ৪০০ মিটার দৌড়ে স্বর্ণপদক জিতে ফিরলেন তিনি। অঙ্গদ এই পদক দেশের পাশাপাশি বাবা বিষেণকে উৎসর্গ করেছেন।

জিয়ানার জন্মদিনে সুস্মিতা
দু’বছরে পা দিল সুস্মিতা সেনের একমাত্র ভাইঝি জিয়ানা। একরত্তিকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েছিলেন তারকা পিসি। গাড়ির খোলা হুড দিয়ে হাওয়া এসে এলোমেলো করে দিচ্ছিল তাঁদের চুল। সেই অবস্থাতেই সুস্মিতার সঙ্গে খুনসুটিতে মেতেছিল জিয়ানা। সেই মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়ে ভাইঝি আদর, আশীর্বাদ আর শুভেচ্ছা জানান তিনি।

সারা-শুভমনের লুকোচুরি
ফের নাকি এক হয়েছেন সারা তেন্ডুলকর-শুভমন গিল। সেই গুঞ্জন লুকোতেই কি ছবিশিকারিদের মুখোমুখি হচ্ছেন না তাঁরা? জিও মামি চলচ্চিত্র উৎসবে দু’জনেই এসেছিলেন। আলাদা আলাদা। এমনকি পাপারাৎজিদের সামনেও আলাদা পোজ দেন! কিছুতেই জুটিকে এক ফ্রেমে বন্দি করতে পারেননি তাঁরা।

বায়োপিকে ধনুশ
ধনুশ সঙ্গীতগুরু ইলাইয়ারাজার ভূমিকায় অভিনয় করতে চলেছেন। এখবর সামাজিক মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন। সঙ্গীতশিল্পী তামিল এবং তেলুগু ছবির দুনিয়ায় মহারথী। আগামী বছরে শুট শুরু হবে। ছবি মুক্তি পাবে ২০২৫-এ।

প্রকাশ্যে গায়ত্রী
গত মাসে ইতালিতে বড় গাড়ি দুর্ঘটনায় আক্রান্ত হয়েছিলেন। তারপর প্রথমবার জনসাধারণের সামনে এলেন ‘স্বদেশ’ অভিনেতা গায়ত্রী যোশি এবং তাঁর স্বামী বিকাশ ওবেরয়। মুম্বইয়ে জিও ওয়ার্ল্ড প্লাজার উদ্বোধনে লাল গালিচায় দেখা গিয়েছে তাঁদের। একসঙ্গে তাঁরা ছবিশিকারিদের পোজও দেন। গায়ত্রী পরেছিলেন, হলুদ ফেদার্ড। বিকাশ নীল স্যুটে ঝকঝকে। ফোর্বসের খবর অনুযায়ী, যার দাম ৩.৭ বিলিয়ন ডলার!  



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া