Subhashree Ganguly: আন্তর্জাতিক মাতৃভাষা দিবসই প্রেমের দিন! কেন একথা লিখলেন শুভশ্রী?

আজকাল ওয়েবডেস্ক: প্রেমের দিন পেরিয়েছে কিছুদিন আগেই।

আজ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। এদিনেই ভাষা শহিদদের স্মরণ করছেন এপার বাংলা ওপার বাংলার আপামর বাঙালি। কিন্তু একুশে ফেব্রুয়ারিই নাকি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির ভ্যালেন্টাইনস ডে। প্রেমের দিনে ভালবাসার মানুষের সঙ্গে তারকাদের উদযাপনের ছবি ছড়িয়ে পড়েছিল নেট মাধ্যমে। কিন্তু টলিউডের লাভ বার্ডস শুভশ্রী-রাজ চক্রবর্তীর উদযাপনের ছবি দেখা যায়নি। এক সপ্তাহ পিছিয়ে একুশে ফেব্রুয়ারিতেই ভ্যালেন্টাইনস ডে উদযাপন করলেন শুভশ্রী। 
ইনস্টাগ্রামে রাজ চক্রবর্তীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। রাজের পরনে কালো শার্ট, জিন্স। অন্যদিকে লাল রঙের ওয়ান পিসে শুভশ্রী। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, 'আজ আমার ভ্যালেন্টাইনস ডে। কারণ আজ আমার ভালবাসার জন্মদিন। আমার জীবনের সেরা উপহার তুমি। জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার সব ইচ্ছে পূরণ হোক।' পরিচালক, তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর জন্মদিনে এভাবেই শুভেচ্ছাবার্তা শেয়ার করলেন শুভশ্রী গাঙ্গুলি। 
২০১৬ সালে সিনেমার শুটিংয়ের সময়েই প্রেমের শুরু রাজ-শুভশ্রীর। ২০১৮ সালে  বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। ২০২০ সালে তারকা দম্পতির কোল আলো জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান যুবান। গত বছরে বিয়ের তিন বছর পূর্ণ হয়েছে তাঁদের। কিন্তু অতিমারি আবহের কারণে উদযাপন করতে পারেননি। রাজের জন্মদিনে সকাল থেকে তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত থেকে তারকারা। মনামী ঘোষ, দেবলীনা কুমারও শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। 

 

আরও পড়ুন: বরযাত্রীদের দেরিতে খাবার পরিবেশন! মণ্ডপ ছেড়েই উঠে গেলেন পাত্র, হুলস্থুল কাণ্ড বিয়ের আসরে 

আকর্ষণীয় খবর