Hrithik-Saba: রোশন পরিবারে রবিবাসরীয় আড্ডায় হাজির হৃত্বিকের চর্চিত প্রেমিকা সাবা! বিয়ের গুঞ্জন শুরু

আজকাল ওয়েবডেস্ক: বি টাউনে নাকি এখন বিয়ের মরশুম।

এই আবহেই সাত পাকে বাঁধা পড়েছেন একাধিক তারকা। এবার অভিনেতা হৃত্বিক রোশনের দ্বিতীয় বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ল বি টাউনের অন্দরমহলে। এই গুঞ্জন শুরুই হল বিশেষ একটি ছবিকে ঘিরে। ক্যাফে, রেস্তোরাঁর পর এবার সোজা রোশন পরিবারের অন্দরমহলে দেখা গেল হৃত্বিকের চর্চিত প্রেমিকা সাবা আজাদকে। ছবির মধ্যমণি যেন তিনিই। যে ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তা ঘিরেই চর্চা তুঙ্গে। 
রবিবার হৃত্বিকের বাড়িতে পারিবারিক আড্ডায় উপস্থিত ছিলেন সাবা। মধ্যাহ্নভোজের পর একসঙ্গে আড্ডা দেওয়ার একটি ছবি শেয়ার করেছেন সঙ্গীত পরিচালক রাজেশ রোশন। ছবিতে দেখা গেলে, আড্ডায় উপস্থিত রয়েছেন হৃতিকের মা পিঙ্কি রোশন, কাকা রাজেশ রোশন, বোন পশমিনা এবং বোনঝি সুরানিকা, এবং অভিনেতার দুই সন্তান রিহান ও রিদান। 
পারিবারিক আড্ডার ছবির শেয়ার করে রাজেশ রোশন লিখেছেন, 'খুশি সবসময়ই সঙ্গে থাকে, বিশেষত রবিবার, মধ্যাহ্নভোজের সময়।' উল্লেখ্য, এদিনের বিশেষ মেনুতে ছিল সাম্বার, ধোসা, চাউল, বিভিন্ন রকমের ভাজা, তরকারি। সুস্বাদু এই খাবার কলা পাতায় সাজিয়ে পরিবেশন করা হয়েছিল। রাজেশের সেই পোস্টে হৃত্বিক মন্তব্য করেছেন, 'একদম সত্যি কথা। আর তুমিই পরিবারের সবচেয়ে মজার মানুষ।' অন্যদিকে সাবা লিখেছেন, 'সেরা রবিবার'। বলাই বাহুল্য, ছবির ক্যাপশনেও নজর কাড়লেন হৃত্বিকের ঘনিষ্ঠ বান্ধবী। তবে কি খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা! সুখবরের জন্য মুখিয়ে অভিনেতার ভক্তরা। 

 

আরও পড়ুন: আন্তর্জাতিক মাতৃভাষা দিবসই প্রেমের দিন! কেন একথা লিখলেন শুভশ্রী? 

আকর্ষণীয় খবর