অনুপম বন্দ্যোপাধ্যায়, রামপুরহাট: জানুয়ারি মাসেই দ্বিতীয়বার বীরভূমে এলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। মঙ্গলবার দুপুর ১টা ৪০ মিনিট নাগাদ রামপুরহাট কিসান মান্ডি লাগোয়া মাঠে হেলিকপ্টার থেকে নামেন মুখ্যমন্ত্রী। তাঁকে অভ্যর্থনা জানান মন্ত্রী আশিস ব্যানার্জি এবং জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। সেখান থেকে মুখ্যমন্ত্রী যান সার্কিট হাউসে। এখানে মন্ত্রী আশিস ব্যানার্জি, চন্দ্রনাথ সিনহা, এসআরডিএ–র চেয়ারম্যান অনুব্রত মণ্ডল–সহ জেলা প্রশাসনের কর্তাদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেন তিনি। 
আজ, বুধবার দুপুরে রামপুরহাটের সানঘাটা সেতুর পাশের মাঠে সরকারি পরিষেবা প্রদানের একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। এ মাসেরই ২ তারিখে বোলপুরে প্রশাসনিক বৈঠক এবং পরের দিন ইলামবাজারে বাউল ও লোক উৎসবের সূচনা করেছিলেন মুখ্যমন্ত্রী। সেবারই তিনি বলেছিলেন, তারাপীঠে পুজো দিতে আসবেন।
বুধবারের সরকারি অনুষ্ঠানের পর মুখ্যমন্ত্রী নিজের মামার বাড়ি কুসুম্বায় একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাবেন। অনেকদিন ধরে মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে থাকেন কুসুম্বা গ্রামের মন্টু দাস। তাঁর বড় ছেলে কৃশানুর বিয়ে। বুধবার সেই বিয়ের প্রীতিভোজে যোগ দেওয়ার কথা মুখ্যমন্ত্রীর। ‌

জনপ্রিয়

Back To Top