আজকাল ওয়েবডেস্ক:‌ কোকেন কাণ্ডে পুলিশের জালে বিজেপি নেতা রাকেশ সিং। ভিন রাজ্যে পালানোর পথে ধরা পড়লেন বর্ধমানের গলসিতে। তাঁকে গ্রেপ্তার করে শহরে আনার জন্য ইতিমধ্যেই গলসির উদ্দেশে রওনা দিয়েছেন কলকাতা পুলিশের আধিকারিকরা। আলিপুরের বাড়িতে তল্লাশি চালানোর পর ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে রাকেশ সিংয়ের দুই ছেলেকে।
গত শুক্রবার নিউ আলিপুরে কোকেন–সহ ধরা পড়েন বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামী। গ্রেপ্তার করা হয় তাঁর এক ঘনিষ্ট বন্ধুকেও। তদন্তে জানা যায়, পামেলাকে ফাঁসানোর জন্য তাঁর গাড়িতে কোকেন রেখেছিল অমৃক সিং ও রাজেন্দ্র যাদব নামে ২ ব্যক্তি। তাঁদের সঙ্গে বিজেপি নেতা রাকেশ সিংয়ের যোগাযোগের প্রমাণও হাতে আসে তদন্তকারীদের। এরপর গতকাল অভিযুক্ত বিজেপি নেতার বিরুদ্ধে সমন জারি করে পুলিশ। এদিন বিকেল চারটেয় লালবাজারে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। এরপরই গ্রেপ্তারের আশঙ্কায় হাইকোর্টে মামলা করেন রাকেশ। যদিও সেই আবেদন খারিজ করেন বিচারপতি। এরপর উধাও হয়ে যান ওই বিজেপি নেতা।
এদিন দুপুরে আবার রাকেশ সিংয়ের আলিপুরের বাড়িতে হাজির হয় পুলিশ। কিন্তু তদন্তকারীরা বাড়িতে ভিতরে ঢুকতে পারেননি। শেষপর্যন্ত সার্চ ওয়ারেন্ট দেখিয়ে ঘণ্টা চারেক বাদে বাড়িতে ঢোকে পুলিশ। পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে তল্লাশি করা হয়। যদিও তেমন কিছু পাওয়া যায়নি। তবে তদন্তে বাধা দেওয়ার অভিযোগে রাকেশের ২ ছেলেকে আটক করে নিয়ে যাওয়া হয় লালবাজারে। পরে তাদের গ্রেপ্তার করে পুলিশ। 

জনপ্রিয়

Back To Top