আজকাল ওয়েবডেস্ক:‌ মঙ্গলবারই কংগ্রেসের সদর দপ্তরে দলের সাধারণ সম্পাদক হিসেবে তাঁর নামের ফলক বসেছে। সক্রিয় রাজনীতিতে তাঁর আগমনবার্তায় দেশে শোরগোল পড়ে গিয়েছে। এরই মধ্যে 
স্বামী রবার্ট ভদ্রকে ইডির দপ্তরে পৌঁছে দিয়ে নজিরবিহীন বার্তা দিলেন প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র। দিল্লির জামনগর হাউসে ইডির দপ্তরে বিকেল তিনটে সাতচল্লিশ মিনিটে সাদা টয়োটা ল্যান্ড ক্রজারে করে স্বামী রবার্ট ভদ্রকে পৌঁছে দেন তিনি। রবার্ট গাড়ি থেকে নামার আগে পর্যন্ত প্রিয়াঙ্কার হাত শক্ত করে ধরে ছিলেন। প্রিয়াঙ্কাকে দেখেই সাংবাদিকরা প্রশ্ন করতে শুরু করেন। একেপারে দক্ষ রাজনীতিকের মতোই পরিস্থিতি সামাল দিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘‌আমি আমার স্বামীর পাশে আছি।

তিনিই আমার পরিবার। আর আমির পরিবারের পাশে আমি সবসময় আছি।’‌
রাজনীতিকদের মতে অত্যন্ত তাৎপর্য পূর্ণ প্রিয়াঙ্কার এই বক্তব্য। এর আগে স্বামী রবার্ট ভদ্রকে নিয়ে প্রকাশ্যে কিছু বলতে শোনা যায়নি প্রিয়াঙ্কাকে। সক্রিয় রাজনীতিতে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে যে বিজেপি তাঁকে টার্গেট করার জন্য সব রকম প্রস্তুতি সেরে রেখেছে তা তিনি বিলক্ষণ জানেন। এবং সেই পরিস্থিতি মোকাবিলায় সবরকম ভাবে প্রস্তুত হয়েই তিনি দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়েছে একথা সরাসরি বুঝিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। 
প্রিয়াঙ্কার এই বক্তব্য শোনার পরেই কংগ্রেসের কর্মীরা যে আরও চাঙ্গা হয়ে উঠবেন তাতে কোনও সন্দেহ নেই। 

জনপ্রিয়

Back To Top