Alia-Ranbir: বিয়ের এক মাস পূর্তি, রণবীরের সঙ্গে অদেখা রোমান্টিক ছবি পোস্ট আলিয়ার

আজকাল ওয়েবডেস্ক: দেখতে দেখতে কেটে গেল ৩০ দিন।

মিস ভাট থেকে মিসেস কাপুর হয়ে এক মাস পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট আলিয়ার। জীবনসঙ্গী রণবীর কাপুরের সঙ্গে অদেখা ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। বিয়ের সময় বিশেষ কিছু স্মরণীয় মুহূর্ত ফিরে দেখলেন আলিয়া। 

 

একটি ছবি তাঁদের মেহেন্দির অনুষ্ঠানের। রাতে সঙ্গীতের অনুষ্ঠানের সময় ম্যাচিং করে সেজেছিলেন তাঁরা। রণবীরের বাহুডোরে আলিয়া। স্ত্রীর চোখে চোখ রণবীরের। অন্য দু'টি ছবি বিয়ের পরেরদিনের পার্টির। যেখানে চুটিয়ে মজা করতে দেখা গেছে তাঁদের। রণবীরের পরনে কালো রঙের স্যুট। অন্যদিকে রুপোলি রঙের ওয়ান পিসে আলিয়া। তিনটি ছবির ক্যাপশনে কিচ্ছু লেখেননি তিনি। শুধুমাত্র কয়েকটি ইমোজি শেয়ার করেছেন। তাতে স্পষ্ট, বিয়ের এক মাস পূর্তিতে রণবীরের সঙ্গে কেক কেটে ঘরোয়াভাবেই উদযাপন করছেন তিনি। 

দীর্ঘ ৫ বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন রণবীর-আলিয়া। পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন তাঁরা। রিল লাইফ জুটি পরিণত হয়েছে রিয়েল লাইফ জুটিতেও। যে ছবি মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর। ১৪ এপ্রিল বান্দ্রার বাস্তু আবাসনে আত্মীয়স্বজনের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া। বিয়ের ঠিক তিনদিন পরেই কাজ শুরু করেছেন তাঁরা। বর্তমানে ব্যস্ত করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিংয়ে। ছবিতে রণবীর সিংহের সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া। 

আকর্ষণীয় খবর