Karan Johar: বন্ধ হচ্ছে না শো, 'কফি উইথ করণ'-এর সপ্তম সিজন আসছে শীঘ্রই, তবে...

আজকাল ওয়েবডেস্ক: একেই বলে কাহানি মে টুইস্ট! বুধবার দিনভর অনুরাগীদের সারপ্রাইজ দিয়েছেন পরিচালক করণ জোহর।

গতকাল সকালে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন, টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো 'কফি উইথ করণ' শো নিয়ে আর ফিরবেন না করণ জোহর। এই ঘোষণায় মন ভেঙেছিল সকলের। কিন্তু রাতেই আরও বড় চমক নিয়ে ফিরলেন তিনি। করণ জোহর জানালেন, 'কফি উইথ করণ'-এর সপ্তম সিজন নিয়ে তিনি খুব শিগগিরই ফিরছেন। কিন্তু... তাতেই রয়েছে বড় চমক। 

 

সকালে করণ জানিয়েছিলেন, 'নমস্কার, ষষ্ঠ সিজন ধরে ‘কফি উইথ করণ’ আমার এবং আপনার জীবনের অংশ হয়ে উঠেছিল। পপ সংস্কৃতির ইতিহাসে এই অনুষ্ঠানের অবদান রয়েছে বলেই আমার বিশ্বাস। তাই দুঃখের সঙ্গে জানাচ্ছি, ‘কফি উইথ করণ’ আর ফিরবে না...।' এরপর আর কিছু লেখেননি সঞ্চালক। বাক্যটি শেষ করলেন রাতের পোস্টে। ঘোষণা করলেন, 'কফি উইথ করণ' আর ফিরবে না...টেলিভিশনের পর্দায়। শোয়ের সপ্তম সিজন নিয়ে করণ হাজির হবেন ওটিটি প্ল্যাটফর্মে। 'কফি উইথ করণ' এবার ওটিটি প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এ দেখা যাবে। 

এখানেই শেষ। করণ আরও জানান, শোয়ের সপ্তম সিজনে বড়সড় চমক থাকছে। শুধুমাত্র বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, গোটা ভারতের সবচেয়ে বড় তারকারা উপস্থিত হবেন সপ্তম সিজনে। এবার কফি খেতে খেতে আড্ডার মাঝে থাকবে খেলাধুলো, নানা গুঞ্জন নিয়ে মুখ খুলবেন তারকারা। গভীর আলোচনা হবে প্রেম, ক্ষতি নিয়েও। গত কয়েক বছর যেভাবে তারকারা কাটিয়েছেন, তা নিয়েও হবে কথা। সূত্রের খবর, চলতি মাসের শেষেই শোয়ের শুটিং শুরু করবেন করণ। 

আরও পড়ুন: দেশে আরও বাড়ল দৈনিক সংক্রমণ, মৃত্যুর হার ঘিরে বাড়ছে উদ্বেগ 

আকর্ষণীয় খবর