আজকাল ওয়েবডেস্ক:‌ কচুয়ার লোকনাথ মন্দিরে দুর্ঘটনা। মন্দিরের পাঁচিল ভেঙে জখম অন্তত ২৭ জন পূণ্যার্থী। এখনও অবধি চারজন মারা গেছেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। 
জন্মাষ্টমীতে প্রতিবছরই লোকনাথ ব্রহ্মচারীর জন্মস্থান কচুয়া ধামে ভিড় জমান অগণিত ভক্ত। এবারও তার অন্যথা হয়নি। বৃহস্পতিবার সন্ধে থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তের বহু পূণ্যার্থী কচুয়ায় লোকনাথ ধামে ভিড় জমান। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভিড় বাড়তে থাকলেও মন্দির কর্তৃপক্ষের তরফে তা সামাল দেওয়ার কোনও বন্দোবস্ত ছিল না। তার উপর ছিল বৃষ্টি। একে ভিড়। দুই বৃষ্টি। যার চাপে ভেঙে পড়ে মন্দির সংলগ্ন একটি পাঁচিল। এই দুর্ঘটনার পরেই পূণ্যার্থীরা আতঙ্কিত হয়ে পড়েন। হুড়োহুড়ি শুরু হয়ে যায়। তাতেই পদপিষ্ট হন পূণ্যার্থীরা। মারা যান চারজন। 
পুলিশ সূত্রে খবর, পদপিষ্ট হয়ে কচুয়ার লোকনাথ ধামে অন্তত ২৭ জন পূণ্যার্থী জখম হয়েছেন। ইতিমধ্যেই চারজন মারা গেছেন। অনেকের অবস্থা আশঙ্কাজনক। কয়েকজনকে বসিরহাট মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাঁচজনের অবস্থা অতি সঙ্কটজনক হওয়ায় কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। ন্যাশনাল মেডিকেল কলেজে গুরুতর আহতদের দেখতে যান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। 
 

জনপ্রিয়

Back To Top