Bihar: বরযাত্রীদের দেরিতে খাবার পরিবেশন! মণ্ডপ ছেড়েই উঠে গেলেন বর, হুলস্থুল কাণ্ড বিয়ের আসরে

আজকাল ওয়েবডেস্ক: বিয়ের দিনক্ষণ স্থির।

সেই মতো পাত্রীর বাড়িতে শুভক্ষণে বেজে উঠেছে সানাইয়ের সুর। নাচতে নাচতে উপস্থিত পাত্র সহ সকল বরযাত্রীরা। লগ্ন দেখেই বিয়ের পিঁড়িতে বসলেন পাত্র। কিন্তু শেষপর্যন্ত বিয়েই হল না! ক্ষিপ্ত বর মণ্ডপ ছেড়ে বরযাত্রীদের নিয়ে বাড়ি ফিরে গেলেন। কারণ? পাত্রীর বাড়িতে পৌঁছনোর পরে বরযাত্রীদের আপ্যায়নে ত্রুটি রয়েছে। বরযাত্রীদের দেরিতে খাবার পরিবেশনের 'অপরাধে' বিয়ের আসর ছাড়লেন পাত্র। এই ঘটনার জেরেই বিয়ের দিনেই থানায় হাজির হন পাত্রীপক্ষের অনেকে। ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় থানার পুলিশ। 
ঘটনাটি ঘটেছে বিহারের পুর্ণিয়া জেলার ঈশ্বরীতলায়। সূত্রের খবর অনুসারে, বিয়ের আসরে দুই পক্ষের মধ্যে তুমুল ঝামেলা শুরু হয়। পাত্রের মূল অভিযোগ, কেন দেরিতে বরযাত্রীরা খাবার পেলেন! তাঁদের অসম্মান করা হয়েছে বলেই দাবি তাঁর। এই ঝামেলার পরেই ছাদনাতলা ছেড়ে উঠে যান তিনি। পাত্রীপক্ষের তরফে এমনকী স্থানীয় বাসিন্দারা বহুবার বোঝানো সত্ত্বেও বিয়ে করতে রাজি হননি তিনি। এরপর বিয়ে বাড়ি ছেড়েই চলে যান পাত্র। কিন্তু যাওয়ার আগে বিয়ের যাবতীয় উপহার পাত্রীর বাবাকে ফিরিয়ে দেন পাত্রের বাবা। 
এরপরই থানায় অভিযোগ জানিয়েছেন কনের মা মীনা দেবী। পুলিশকে তিনি জানিয়েছেন, ধমদহের বাসিন্দা রাজকুমার ওঁরাওয়ের সঙ্গে তাঁর মেয়ের বিয়ে ঠিক করা হয়। শুরুতে কোনও অসুবিধা হয়নি। কিন্তু বিয়ের মণ্ডপে হঠাৎ অশান্তি শুরু করেন ওই পাত্র। বিয়ে ছেড়ে চলে যাওয়ার কারণে ওই পাত্র এবং তাঁর বাবার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি। 

আরও পড়ুন: করোনা সংক্রমণ কমতে না কমতেই দেশে আতঙ্ক ছড়াল বার্ড ফ্লু, উদ্বেগ বাড়ছে মহারাষ্ট্র, বিহারে 

আকর্ষণীয় খবর