আজকাল ওয়েবডেস্ক:‌ সমস্যায় পড়েছেন?‌ কেউ আপনাকে বিপদে ফেলার চেষ্টা করেছে?‌ তাহলে ‘‌দিদিকে বলো’‌। এবার এই নতুন পদক্ষেপ করা হচ্ছে তৃণমূলের পক্ষ থেকে। লোকসভা নির্বাচনের পর এটাই সবথেকে বড় পদক্ষেপ বলে মনে করা হচ্ছে। কেন্দ্রের বিরুদ্ধে বিভিন্ন দাবিতে পথে নামছেন তৃণমূল নেতা–কর্মীরা। সেই উদ্যোগে নতুন জোয়ার আনতে এবার ‘‌দিদিকে বলো’‌ কর্মসূচি ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এই মোবাইল নম্বরে ফোন করে ৯১৩৭০৯১৩৭০ সমস্যা জানানো যাবে। যা স্বয়ং ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী।
সোমবার দলীয় নেতাকর্মীদের সঙ্গে নজরুল মঞ্চে বৈঠক করলেন তৃণমূলনেত্রী মমতা ব্যানার্জি। সেখানে হাজির ছিলেন ব্লক সভাপতি থেকে শুরু করে শীর্ষস্তরের নেতাদের। বিধায়ক–মন্ত্রীদেরও অনেকে উপস্থিত ছিলেন। সেখানেই ‘‌দিদিকে বলো’‌ আনুষ্ঠানিক কর্মসূচি ঘোষণা করলেন তৃণমূলনেত্রী। 
দলকে জনসংযোগের পথে ফেরাতে প্রশান্ত কিশোরের মস্তিষ্কপ্রসূত এই কর্মসূচি বলে মনে করা হচ্ছে। এই কর্মসূচিতে রাজ্যের প্রতিটি বুথের প্রতিটি বাড়িতে যাবেন তৃণমূল কর্মীরা। সাধারণ মানুষ সম্পর্কে জানতে চাইবেন তৃণমূল সম্পর্কে তাঁদের ধারণা কী? সরকারি প্রকল্পের সুবিধা–সহ কোনও অভাব অভিযোগ রয়েছে কি না দলের বিরুদ্ধে তা জানতে চাওয়া হবে।  
এই বিষয়ে মুখ্যমন্ত্রী বলেন, ‘‌প্রতিটি গ্রামে এবং শহরে গিয়ে প্রচার করার পাশাপাশি সমস্যা সমাধান করবে। পার্টি কর্মী এবং নির্বাচিত জনপ্রতিনিধিরা এই কাজ করবেন মানুষের কথা শুনবেন। দল ঠিক করবে কে, কোন গ্রামে যাবে। স্থানীয় বিশিষ্ট মানুষদেরও সঙ্গে নিতে পারবেন। জনসংযোগের পর সেখানে তৃণমূলের পতাকা তোলা হবে। মানুষের সঙ্গে আধুনিকতম ব্যবস্থার মাধ্যমে মানুষের কাছে পৌঁছে গিয়ে সমস্যা সমাধান করা যাবে।’‌ 

 

 

ছবি—এএনআই।

জনপ্রিয়

Back To Top