Sidhu: ‘‌ওয়ার্ক ফ্রম সেল’‌!‌ কুঠুরিতে বসে কেরানির কাজ করবেন সিধু, খাবেন অ্যাভোকাডো–টোফু

আজকাল ওয়েবডেস্ক:‌ রাজের বশে গাড়ি চাপা দিয়ে খুনের ঘটনায় এক বছরের জেল সিধুর।

আপাতত পাটিয়ালা সেন্ট্রাল জেলে দিন কাটছে পাঞ্জাবের প্রাক্তন কংগ্রেস প্রধানের। জেলে তাঁকে কেরানির কাজ দিল কর্তৃপক্ষ। সাত নম্বর বারাকে বসেই কেরানির কাজ করবেন কয়েদী নম্বর ২৪১৩৮৩। নিরাপত্তার কারণে কুঠুরি থেকে বেরোবেন না। চলবে ‘‌ওয়ার্ক ফ্রম সেল’‌। সেখানেই পাঠানো হবে ফাইল।
কোর্টের রায় কীভাবে সংক্ষেপে লিখতে হবে, জেলের নথি, পরিসংখ্যান কীভাবে রাখতে হবে সেই নিয়ে প্রশিক্ষণ দেওয়া হবে। প্রথম তিন মাস কোনও বেতন পাবেন না। এর পর দিনে ৩০ থেকে ৯০ টাকা পর্যন্ত বেতন পাবেন। নির্ভর করবে তাঁর কার্যক্ষমতার ওপর। দিনে আট ঘণ্টা কাজ করতে হবে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে। 
কাজের জন্য যেমন বিশেষ পরিবেশ, তেমনই খাবার–দাবারেরও আলাদা ব্যবস্থা। সেই নিয়ে আদালতে আবেদন করেছিলেন তাঁর আইনজীবী। জানিয়েছিলেন, তাঁর ৫৮ বছরের মক্কেল আটা, ময়দা, চিনি খান না। লিভারের সমস্যা রয়েছে। বিশেষ ডায়েট বরাদ্দ করা হোক। আদালত মেনে নিয়েছে। এর ফলে তাঁর পাতে যে সব খাবার উঠবে, তা স্পা বা পাঁচ তারায় একমাত্র মেলে। 

Bidisha: কেমন ছিল প্রেমিকের সঙ্গে বিদিশার সম্পর্ক?‌ জেরার জন্য ৪ বন্ধুকে ডেকে পাঠাল পুলিশ


সব রান্না হবে অলিভ তেলে। সকাল শুরু হবে রোজমেরি চা আর ডাবের জল দিয়ে। এর পর ল্যাকটোজ ফ্রি দুধের সঙ্গে চিয়া, সূর্যমুখী, ফ্লাক্স সিড খাবেন। সঙ্গে আমন্ড। এর পর বিটরুট বা অ্যাভোকাডের জুস। সঙ্গে কিউয়ি বা তরমুজ বা আপেল বা পেয়ারার মতো ফল। দুপুরে পানিফল আর বাজরার আটার রুটি। সঙ্গে স্যতে করা সবজি। সন্ধেবেলা ছানা বা টোফু। এক কাপ চা, চিনি ছাড়া। রাতে এক বাটি সবজি, ডালের স্যুপ। 
‌‌

আকর্ষণীয় খবর