আজকাল ওয়েবডেস্ক:‌ কয়লা কাণ্ডে নয়া মোড়। তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জির কালীঘাটের বাড়িতে হানা দিল সিবিআই। সাংসদের স্ত্রী রুজিরা ব্যানার্জিকে নোটিস ধরাতেই সাংসদের বাড়িতে গেছেন তদন্তকারী সংস্থার আধিকারিকরা। 
সূত্রে খবর, বাড়িতে কেউ না থাকায় ওই নোটিস কার হাতে দেওয়া হবে, তা নিয়ে ধন্দে ছিল সিবিআই। দিল্লিতে সংস্থার সদর দপ্তরে ইতিমধ্যেই এ বিষয়ে যোগাযোগ করা হয়েছে। সেখান থেকে যা নির্দেশ আসবে, সেই মতো ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গেছে। 
সিবিআই সূত্রে খবর, কয়লা কাণ্ডে বেশ কয়েকজন ব্যবসায়ীকে জেরা করে রুজিরার ব্যাঙ্ক অ্যাকাউন্টে সন্দেহজনক লেনদেন সংক্রান্ত তথ্য হাতে এসেছে। তার পরই অভিষেকের স্ত্রীকে নোটিস ধরানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ অর্থাৎ রবিবারই তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চাইছেন সিবিআই কর্তারা। নোটিসেও তদন্তকারী অফিসারের ফোন নম্বর দেওয়া রয়েছে। নোটিসে জানানো হয়েছে, জিজ্ঞাসাবাদের জন্য নিজাম প্যালেসে আসতে হবে না রুজিরাকে। কালীঘাটে তাঁর বাড়িতেই গিয়েই যা প্রশ্ন করার, তা করবেন তদন্তকারী অফিসার। সিবিআই–এর বক্তব্য, আজই ওই তদন্তকারী অফিসারকে ফোন করে জানানো হোক, কখন জিজ্ঞাসাবাদ করতে আসতে পারেন তিনি। 

জনপ্রিয়

Back To Top