Ira Khan: 'আতঙ্কে কাটছে দিন-রাত, ঘুমাতে পারছি না', মানসিক অবসাদ নিয়ে অকপট আমির-কন্যা ইরা

আজকাল ওয়েবডেস্ক: দীর্ঘদিন ধরেই মানসিক অসুস্থতায় ভুগছেন অভিনেতা আমির খান ও তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের মেয়ে ইরা খান।

তবে মনোরোগ বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলে, তাঁদের পরামর্শ মেনে কালো অধ্যায় থেকে নিজেকে সরিয়ে আনতে পেরেছিলেন। কিন্তু ফের সেই সমস্যার সম্মুখীন হয়েছেন ইরা। দিন-রাত দুই চোখের পাতা এক করতে পারছেন না। তীব্র আতঙ্কে কাটছে সময়। সোশ্যাল মিডিয়ায় মানসিক অবসাদ নিয়ে আবারও অকপট ইরা। সকলের সঙ্গে ভাগ করে নিলেন তাঁর সমস্যার কথা। 

ইরা জানিয়েছেন, তাঁর প্যানিক অ্যাটাক হচ্ছে। আগেও অ্যাংজাইটি হতো তাঁর। কিন্তু প্যানিক এবং প্যানিক অ্যাটাক, অ্যাংজাইটি ও অ্যাংজাইটি অ্যাটাক দুটোই সম্পূর্ণ ভিন্ন। তাঁর সমস্যার কথা ইতিমধ্যেই মনোরোগ বিশেষজ্ঞকে জানিয়েছেন তিনি। আগে মাসে একবার যে সমস্যা দেখা দিত, সেটাই এখন রোজ হচ্ছে। বিশেষ করে রাতে। সারারাত তাঁর ঘুম আসে না। বুক ধড়ফড় করে। দমবন্ধ হয়ে আসে। আতঙ্কে মাঝেমধ্যেই কেঁদে ফেলেন তিনি। সবসময় যেন মনে হয়, কিছু একটা খারাপ ঘটতে চলেছে। সমস্যা থেকে বেরোনোর জন্য নিজের সঙ্গে কথা বলেন। আতঙ্কের কারণ খোঁজার চেষ্টা করেন। 

তবে স্নান করলে তাঁর খানিকটা সুস্থ বোধ হয়। সদ্য স্নান সেরে ঘরের জামা পরে ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করে মানসিক অবসাদ নিয়ে লিখেছেন ইরা। তাঁর অনুগামীদের থেকেও জানতে চেয়েছেন, তাঁদের এই ধরনের সমস্যা হয় কি না। এমন সমস্যা হলে তাঁরা কী কী করেন? তারকা সন্তান হয়েও অনেকের থেকে আলাদা ইরা। ব্যক্তিগত জীবনের সমস্যার কথা বারবার সোশ্যাল মিডিয়ায় লিখেছেন তিনি। এমন কঠিন সময়ে, অনেকেই তাঁর সুস্থতা কামনা করেছেন। 

আরও পড়ুন: ফের বাড়ল এলপিজি বাণিজ্যিক গ্যাসের দাম! রেস্তোরাঁয় খাবারের দাম বাড়ার সম্ভাবনা তুঙ্গে 

আকর্ষণীয় খবর