আজকাল ওয়েবডেস্ক: ভোট যত এগিয়ে আসছে তত মোদির বিরুদ্ধে আক্রমণ তীব্র করছে কংগ্রেস। বুধবার সাংবাদিক বৈঠকে কংগ্রেস সভাপতি রাফাল ইস্যুতে ফের মোদিকে আক্রমণ করে বলেছেন, ‘‌অনিল আম্বানির দালালি করছেন প্রধানমন্ত্রী। রাফাল চুক্তি স্বাক্ষর হওয়ার আগেই নাকি অনিল আম্বানি জানতেন সেই চুক্তির যাবতীয় তথ্য। মোদি যা করেছেন তাকে দেশদ্রোহিতা ছাড়া আর কিছুই বলা যায় না।’‌
ইমেলে নাকি তার প্রমাণও রয়েছে বলে দাবি করেছেন রাহুল। 
কংগ্রেস নেতা কপিল সিব্বল রাফাল চুক্তি সংক্রান্ত একটি ইমেল ফাঁস করেছেন। ২০১৫ সালের ২৮ মার্চ সেই ইমেল পাঠানো হয়েছিল। নরেন্দ্র মোদির ফ্রান্স সফরের কয়েকদিন আগে মাত্র পাঠানো হয়েছিল সেই ইমেল। তাতে এয়ারবাস এগজিকিউটিভ লিখেছেন রাফাল চুক্তি নিয়ে যখন আলোচনা চলছে ঠিক তখনই ফ্রান্সের প্রতিরক্ষা মন্ত্রীর দপ্তরে ছিলেন অনিল আম্বানি। তাঁর সামনেই এই চুক্তি নিয়ে কথা হয়েছিল। 
সেই প্রসঙ্গ টেনেই রাহুল অভিযোগ করেছেন দেশের শিল্পপতির কাছে প্রতিরক্ষা সংক্রান্ত তথ্য ফাঁস করছেন মোদি এর থেকে বড় সংকট আর হতে পারে না। অন্যদেশের চর যে কাজ করে সেই কাজ করেছেন দেশের প্রধানমন্ত্রী। 
ক্যাগ রিপোর্টে মোদি যে বড় বড় তথ্য পেশ করেছেন সেটা একেবারেই ভ্রান্ত বলে দাবি করেছেন কংগ্রেস সভাপতি। রাহুলের দাবি চৌকিদারের সঙ্গে মিলেই অডিটর জেনারেল রিপোর্ট পেশ করেছেন। এক কথায় চৌকিদার চৌকিদারের রিপোর্ট পেশ করেছে। কাজেই সেই ক্যাগ রিপোর্টের কোনও সত্যতাই নেই বলে অভিযোগ করেছেন তিনি। 

জনপ্রিয়

Back To Top