বিভাস ভট্টাচার্য: গুলিবিদ্ধ মালদার বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা। রবিবার রাতে প্রচার থেকে ফেরার সময় তাঁকে গুলি করা হয়‌ বলে অভিযোগ। তাঁর গলায় গুলি লেগেছে। মালদা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে তাঁকে। হাসপাতাল সূত্রে জানা গেছে, ডানদিকের গলার নিচে আঘাত লেগেছে তাঁর। রাতেই তাঁর অস্ত্রোপচার করা হয়েছে বলে জানা গেছে।  জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া মেডিক্যাল কলেজে যান। তদন্ত শুরু করেছে পুলিশ। তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা নিয়ে ধ্বন্দে আছে পুলিশ। 

 

জেলা বিজেপি সভাপতি গোবিন্দচন্দ্র মন্ডল বলেন, মালদা বিধানসভার প্রার্থী গোপাল প্রচার সেরে রাত সাড়ে আটটা নাগাদ  সাহাপুর গ্রাম পঞ্চায়েত এলাকার ঝন্টু মোড়ে যখন নির্বাচনী কার্যালয়ে আসেন তখন কার্যালয়ে অনেক কর্মী ছিলেন।

নিজেদের মধ্যে কথাবার্তা চালাচ্ছিলেন তাঁরা। আচমকা গুলির আওয়াজ শোনা যায় এবং গোপালের গলায় গুলি লাগে। ঘটনার আকস্মিকতায় সকলে প্রাথমিকভাবে হকচকিয়ে যায় এবং এই সুযোগে অপরাধীরা চম্পট দেয়। এরপর দ্রুত গোপালকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 
প্রতিবাদে রাতেই বিজেপি কর্মীরা ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন। ঘটনার জন্য শাসকদল তৃণমূল কংগ্রেসের দিকে আঙ্গুল উঠলেও জেলা তৃণমূল চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী বলেন, 'ঘটনার সঙ্গে কোনওভাবেই তৃণমূল যুক্ত নয়। আমি এই ঘটনার তীব্র প্রতিবাদ করছি এবং দোষীদের শাস্তি দাবি করছি।'

জনপ্রিয়

Back To Top