আজকাল ওয়েবডেস্ক:‌ বাতাসে একটি খবর ছড়িয়েছে। আর তা হল তিনি দল বদল করলেও মন বদল করতে পারেননি। ফলে এখনও তিনি মন থেকে তৃণমূলের ভাল চান। হ্যাঁ, তিনি বিতর্কিত অধুনা বিজেপি সাংসদ অর্জুন সিং। আগে তিনি তৃণমূলের বিধায়ক ছিলেন। টিকিট না পেয়ে বিজেপিতে গেলেন। এবং তারপর লোকসভা নির্বাচনে জয়ী হলেন। কিন্তু মন্ত্রক পেলেন না। অর্থাৎ টিম মোদি–তে ঢুকতে পারলেন না। 
সে যাইহোক, তাঁর এখন তৃণমূলে মন পড়ে আছে বলে খবর। বিষয়টি জানা গিয়েছে একটি হোয়াটসঅ্যাপ মেসেজ ভাইরাল হওয়ার পরে। সেই হোয়াটসঅ্যাপ মেসেজটি বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের মোবাইল থেকে গিয়েছে বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির মোবাইলে। তারপর থেকেই রাজ্য–রাজনীতিতে জলঘোলা হতে শুরু করেছে। যে হোয়াটসঅ্যাপ মেসেজটি অর্জুন সিংয়ের ফোন থেকে গিয়েছে সেখানে লেখা আছে, ‘‌জয় হিন্দ, জয় বাংলা মমতা ব্যানার্জি জিন্দাবাদ’‌। এই বার্তা ভাইরাল হয়ে পড়েছে। 
সম্প্রতি পোস্টাল ওয়ার শুরু হয়েছে বাংলায়। বিজেপি নেতা–কর্মীদের কাজ হয়ে উঠেছে, মুখ্যমন্ত্রীর বাড়িতে ১০ লক্ষ জয় শ্রীরাম লেখা পোস্ট কার্ড পাঠানোর প্রস্তুতি। তার মধ্যে এই হোয়াটসঅ্যাপ মেসেজ পাল্টা তৃণমূলকেই অক্সিজেন দিয়েছে। আর তারপর তৃণমূল নেতৃত্বই দায়িত্ব নিয়ে তা ভাইরাল করে দিয়েছে। ফলে বিপাকে পড়ে গিয়েছেন অর্জুন সিং। এই বিষয়ে তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই ঘটনাকে ধর্মের কল বাতাসে নড়ে বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। 

জনপ্রিয়

Back To Top