Victoria Memorial Hall: ‌টিকিট বিক্রির লক্ষ লক্ষ টাকা বেমালুম গায়েব!‌ গ্রেপ্তার ভিক্টোরিয়া মেমোরিয়ালের কর্মী

আজকাল ওয়েবডেস্ক:‌ টিকিট বিক্রির প্রায় ১৩ লক্ষ টাকা লোপাটের অভিযোগ‌!‌ গ্রেপ্তার করা হল ভিক্টোরিয়া মেমোরিয়ালের এক কর্মীকে।

জানা গেছে, ওই কর্মী প্রায় তিন বছর ধরে টিকিট বিক্রির টাকা বেমালুম গায়েব করে আসছিলেন। বিষয়টি নজরে আসতেই অভিযোগ দায়ের করা হয়। রবিবার রিজেন্ট পার্ক থানার পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্ত স্বপন দে’‌কে (‌৫৫)‌। তাঁর বিরুদ্ধে আর্থিক তছরূপের অভিযোগ আনা হয়েছে।
জানা গেছে, গত জুলাই মাসে হেস্টিংস থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ভিক্টোরিয়ার কিউরেটর জয়ন্ত সেনগুপ্ত। অভিযোগে বলা হয়, গত কয়েক বছর ধরে ভিক্টোরিয়ার টিকিট আর বার্ষিক পাস বিক্রির পুরো টাকা জমা করছিলেন না স্বপন। অডিটে যা ধরা পড়ে যায়। এরপরই স্বপনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে ভিক্টোরিয়া মেমোরিয়াল কর্তৃপক্ষ। এদিকে, কিউরেটরের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পড়ে হেস্টিংস থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ২০১৯ সাল থেকে টিকিট বিক্রির যে টাকা জমা পড়েছে, তার নথিতে ধরা পড়ে বেশ কিছু অসঙ্গতি। গ্রেপ্তার করা হয়েছে স্বপনকে। পুলিশের দাবি ১৩ লক্ষ নয়, অঙ্কের পরিমাণ আরও বাড়তে পারে। আর কারা এই চক্রের সঙ্গে জড়িত, তা খোঁজ করছে পুলিশ। 

আরও পড়ুন:‌ হাসপাতাল থেকে ছাড়া পেলেন মারিও জাগালো 

আকর্ষণীয় খবর