নন্দীগ্রামে গুন্ডাদের আশ্রয় দিচ্ছেন শুভেন্দু, হামলার ষড়যন্ত্র হয়েছে, প্রমাণ সহ কমিশনে তৃণমূল

আজকাল ওয়েবডেস্ক:‌ বঙ্গভোটের অন্যতম ‘‌নজরকাড়া’ কেন্দ্র‌ নন্দীগ্রামে ‘‌বহিরাগত গুন্ডা’‌দের আশ্রয় দিয়েছেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী।

কার বাড়িতে গুন্ডাদের লুকিয়ে রাখা হয়েছে, নাম–ঠিকানা উল্লেখ করে কমিশনে নালিশ জানাল তৃণমূল। শুধু তাই নয়, কাঁথি (‌উত্তর এবং দক্ষিণ), ভগবানপুর, খেজুরি, এগরা, রামনগর, পটাশপুরে অতিরিক্ত কেন্দ্রীয় বাহিনী পাঠানোর দাবিও জানায় ঘাসফুল শিবির।
নির্বাচন কমিশনকে দেওয়া চিঠিতে তৃণমূলের দাবি, ‌কাঁথি (‌উত্তর এবং দক্ষিণ), ভগবানপুর, খেজুরি, এগরা সহ একাধিক বিধানসভা কেন্দ্রে নির্বাচনের সময়ে হিংসা ছড়ানোর ছক কষেছে বিজেপি। ওই সব এলাকায় কেন্দ্রীয় বাহিনীর সংখ্যা কম থাকায় পর্যাপ্ত নজরদারি চলছে না। অতিরিক্ত বাহিনী পাঠানোর পাশাপাশি স্থানীয় পুলিশ প্রশাসনকে যাতে আরও সজাগ থাকার নির্দেশ দেওয়া হয়, তার জন্য কড়া পদক্ষেপ করার আবেদন জানান রাজ্যসভা সাংসদ ডেরেক ও’‌ব্রায়ানের নেতৃত্বাধীন তৃণমূলের প্রতিনিধি দল। 
নন্দীগ্রামে ‘‌বহিরাগত গুন্ডা’‌দের আশ্রয় দেওয়া প্রসঙ্গে মোট ৯টি জায়গার নাম উল্লেখ করা হয়েছে চিঠিতে। তার মধ্যে রয়েছে গোকুলনগরের মহেশপুরের বারা বেরিয়া, সামসাবাদের আমাগাছিয়ার চৈতন্য বাজার এলাকা, ছাড়গালিয়ার শক্তিকেন্দ্র, বয়ালের কাছে বলরামপুর ইটভাটা। কয়েক জনের বাড়ির ঠিকানাও উল্লেখ করা হয়েছে চিঠিতে। নন্দীগ্রামের হাসপাতাল মোড়ের কাছে অমিত এবং হরিপুরের কাছে মেঘনাথ পাল সহ আরও তিন ব্যক্তির বাড়ির ঠিকানা দেওয়া হয়েছে চিঠিতে। জানানো হয়েছে, পুলিশকেও এবিষয়ে খবর দেওয়া হয়েছে। কিন্তু তাদের তরফে এখনও কোনও পদক্ষেপ করা হয়নি।  

আকর্ষণীয় খবর