আজকাল ওয়েবডেস্ক:‌ সম্প্রতি বিজেপি–র দিকে বারবার আঙুল তুলছেন নুসরত জাহান। দিন কয়েক আগেই বললেন, বিজেপি ক্ষমতায় এলে সংখ্যালঘুদের কাউন্টডাউন শুরু হবে। এবার তিনি অভিযোগ করলেন, মিছিলের জন্য টাকা দিয়ে লোক আনছে বিজেপি। নিজের অভিযোগের স্বপক্ষে একটি ভিডিও পোস্ট করলেন তিনি। যদিও বিজেপি জানিয়েছে, এই দাবি সম্পূর্ণ ভিত্তিহীন। 
টুইটারে একটি পোস্ট দিলেন নুসরত। সেখানে লিখলেন, ‘‌বিজেপি–র সভায় যোগ দেওয়ার জন্য এই রেটটাই চলছে। যোগ দেওয়ার জন্য যে টাকার প্রস্তাব দেওয়া হচ্ছে, তা আসলে তাদের সভায় যত জন যোগ দেন, তার থেকে বেশি। দেখুন, বাংলার মানুষ কীভাবে বহিরাগতদের নোট–ব্যাঙ্ক রাজনীতি প্রত্যাখান করছে।’‌ এর পরেই জুড়ে দেওয়া হল সেই ভিডিও। 
ভিডিও–তে এক ব্যক্তি বলছেন, বিজেপি থেকে তাঁদের জনে জনে তিনশো টাকা দেওয়া হচ্ছিল, যাতে তাঁরা মিছিলে যোগ দেন। কিন্তু সেই টাকা নিতে তাঁরা অস্বীকার করেন। বিজেপি–র মিছিলে যোগও দেননি। সেই ভিডিও শেয়ার করেই গেরুয়া শিবিরকে খোঁচা দিলেন নুসরত জাহান।
তবে বসিরহাটের তৃণমূল সাংসদের দাবি অবশ্য মানলেন না বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। তিনি বললেন, নুসরতের দাবি সম্পূর্ণ ভিত্তিহীন। সাধারণ মানুষ এই অভিযোগ মানবে না। তৃণমূল সাংসদের নিজের কেন্দ্রের মানুষও এসব মানবেন না। এমনকী তাঁর দলও এসব কথা মানবে না। 

 

 

জনপ্রিয়

Back To Top