Christmas TMC: এবার ‘দুয়ারে কেক’! পুরভোটকে সামনে রেখে অভিনব কায়দায় বাড়ি-বাড়ি প্রচারে তৃণমূল

আজকাল ওয়েবডেস্ক: অভিনব প্রচার! দুয়ারে দুয়ারে কেক নিয়ে গিয়ে ভোট প্রার্থনা।

এমনটাই দেখা গেল পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর পুরসভার। শুক্রবার খড়গপুর শহরের ২৫ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ডিএমএস কলেজ এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ক্রিসমাস কেক তুলে দেওয়া হল ভোটারদের হাতে। সেই সঙ্গে তৃণমূলকে ভোট দেওয়ার আবেদন জানালেন কর্মী-সমর্থকরা।

এই নিয়ে তৃণমূল নেতার নির্মল ঘোষ সাধারণ মানুষদের উদ্দেশে বলেন, ‘আপনাদের বাড়িতে কেক দিয়ে আবেদন করে যাচ্ছি এবারে ভোট তৃণমূল কংগ্রেসকে দেবেন। আগামিকাল বড়দিন। আপনাদের জন্য ছোট্ট উপহার নিয়ে এসেছি। দুয়ারের সরকার, লক্ষ্মীর ভাণ্ডার থেকে স্বাস্থ্যসাথী, যারা করে দিয়েছে সেই দলটাকে এবার ভোটটা দেবেন।’ এই নিয়ে খড়গপুরের বাসিন্দা মঞ্জু মাইতি জানান, ‘আমাদের বাড়িতে তৃণমূলের থেকে এসেছিল ভোটের প্রচারের জন্য। কেক দিয়ে গেছে এবং বলেছে তৃণমূলকে ভোট দেওয়ার জন্য।’

আরও পড়ুন: চিঠি পাঠিয়েছিল কচিকাচারা, উপহার দিতে বড়দিনের সকালে বাইক নিয়ে ছুটলেন সান্টাক্লজ 

এদিকে বরানগর পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের গোপাললাল ঠাকুর রোড এলাকাতেও সান্টা সেজে পথচলতি মানুষদের মধ্যে কেক বিলি করতে দেখা যায় তৃণমূলের ওয়ার্ড কো-অর্ডিনেটর সঞ্চিতা দে-কে। প্রসঙ্গত, রাজ্যের বাকি পুরসভায় আগামী ২২ জানুয়ারি ও ২৭ ফেব্রুয়ারি ভোট হওয়ার কথা। তার আগে বড়দিনকে সামনে রেখে জনসংযোগে নামল তৃণমূল। যদিও এই কর্মসূচিকে ভোটের আগে প্রলোভন বলে কটাক্ষ বিজেপির।

আকর্ষণীয় খবর