আজকাল ওয়েবডেস্ক:‌ এবার হুমকি পোস্টার উদ্ধার হল উত্তর দমদম পুরসভার নিমতায় তৃণমূল নেতা নির্মল বালার বাড়িতে। সরাসরি মুণ্ডু কেটে নেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়েছে এই পোস্টারে। সেখানে লেখা হয়েছে, ‘‌তৃণমূল করছিস নির্মল বালা। তোর মুন্ডু কেটে ফুটবল খেলব। আরও অনেকে আছে। জয় শ্রীরাম। বিজেপি জিন্দাবাদ।’ বুধবার এই হুমকি চিঠি নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। কারণ সদ্য লোকসভা নির্বাচনে এই রাজ্য থেকে ১৮ আসন পেয়েছে তারা। আর এই আসন পাওয়ার পর থেকেই জেলায় জেলায় হামলা চালাতে শুরু করেছে বিজেপি’‌র গুণ্ডা বাহিনী। তাই এই পোস্টার চাঞ্চল্য ছড়াবার জন্য যথেষ্ট। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার নিমতায় যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।
পুলিস সূত্রে খবর, বুধবার সকালে দক্ষিণ প্রতাপগড় এলাকার তৃণমূল নেতা নির্মলবাবুর বাড়ি থেকে এই পোস্টার উদ্ধার করা হয়। নিমতা থানার পুলিস তদন্ত শুরু করেছে। যদিও বিজেপি এই ঘটনায় তাদের দলের যোগের কথা অস্বীকার করেছে। আর ৮ নম্বর ওয়ার্ডের সভাপতি নির্মল কুণ্ডু খুনের ঘটনায় এক বিজেপি নেতা–সহ দু’‌জনকে গ্রেপ্তার করা হয়েছে। পোস্টারগুলি খুলে থানায় নিয়ে আসা হয়েছে।
উল্লেখ্য, লোকসভা নির্বাচনের ফলপ্রকাশের পর থেকেই উত্তর দমদমের একাধিক এলাকা উত্তপ্ত। মঙ্গলবার নিমতায় দুষ্কৃতীদের গুলিতে খুন হন ৮ নম্বর ওয়ার্ডের সভাপতি নির্মল কুণ্ডু। তখন পাড়ার মোড়ে দাঁড়িয়ে গল্প করছিলেন নির্মলবাবু। মোটর সাইকেলে চেপে দু’জন দুষ্কৃতী পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে নির্মলকে মাথা লক্ষ্য করে গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ওই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই ফের এক তৃণমূল নেতার মুণ্ডু কেটে নেওয়ার হুমকি দিয়ে পোস্টার উত্তর দমদমের রাজনৈতিক উত্তেজনা চরমে তুলেছে।

জনপ্রিয়

Back To Top