লটারির টিকিট জিতে বন্ধুদের সাথে পার্টি করতে গিয়ে মৃত্যু যুবকের

আজকাল ওয়েবডেস্ক:‌ লটারির টিকিট জেতার আনন্দে বন্ধুদেরকে নিয়ে পার্টি করে বাড়ি ফেরার সময় পথ দুর্ঘটনায় প্রাণ গেল এক যুবকের। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থানার বাগডহর মোড়ে। এই ঘটনাতে আহত দুই যুবক বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।পুলিশ সূত্রে জানা গেছে, মৃত যুবকের নাম রাকেশ পোদ্দার, বয়স ২৮। তার বাড়ি ভগবানগোলা থানার লিচুবাজার এলাকাতে। স্থানীয় সূত্রে জানা গেছে গত কয়েকদিন আগে রাকেশ একটি লটারির টিকিট কাটে। গতকালকে ফল বেরোলে জানা যায় রাকেশ দ্বিতীয় পুরস্কার ৪৫ হাজার টাকা জিতেছে। এরপর বন্ধুদের অনুরোধে বৃহস্পতিবার সন্ধ্যেবেলা রাকেশ দুটি মোটরবাইকে করে জিয়াগঞ্জে একটি হোটেলে আসে বন্ধুদের সাথে পার্টি করতে।
পুলিশ সূত্রে খবর - জিয়াগঞ্জের একটি হোটেলে বসে রাকেশ এবং তার অন্য দুই বন্ধু আকাশ পোদ্দার ও সুরজ পোদ্দার আকন্ঠ মদ্যপান করে। তারপর গভীর রাতে বাড়ি ফেরবার সময় তাদের বাইক বহরমপুর-লালগোলা রাজ্য সড়কের উপর উল্টো দিক থেকে আসা একটি লরির সাথে ধাক্কা মারে। এই ঘটনায় রাকেশের ঘটনাস্থলেই মৃত্যু হয়। আকাশ এবং সুরজকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে জিয়াগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে আকাশের অবস্থার অবনতি হওয়ায় তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
 মৃত রাকেশের বন্ধু সুরজ পোদ্দার বলেন,"আমরা বন্ধুর লটারি টিকিট জেতার আনন্দে হোটেলে খাওয়া দাওয়া করতে গতকাল রাতে জিয়াগঞ্জের একটি হোটেলে গিয়েছিলাম। রাতে মোটরসাইকেল করে বাড়ি ফেরার সময় উল্টো দিক থেকে আসা একটি লরির সাথে আমাদের মোটরসাইকেলের হ্যান্ডেল লেগে যায় আর তারপরই আমরা রাস্তায় উল্টে পড়ি। এর পরে কি হয়েছে আমার আর মনে নেই।"
জিয়াগঞ্জ থানার পুলিশ ইতিমধ্যেই একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।