আজকাল ওয়েবডেস্ক:‌ তাঁর দেখানো রাস্তায় আজ অনেকেই হাঁটছেন। রাজনীতিবিদ থেকে শিক্ষাবিদ এখন তাঁর রাস্তাকেই বেছে নিয়েছেন। কারণ পথটা সঠিক। ২৯ জুলাই নজরুল মঞ্চে ‘দিদিকে বলো’ কর্মসূচির সূত্রপাত করেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী। যার মূল লক্ষ্যই ছিল জনসংযোগ বৃদ্ধি করা। অভূতপূর্ব সাড়া মেলেও এই প্রকল্পে। এবার সেই পথ ধরলেন পুলিশকর্তাও। নাম দেওয়া হল ‘এসপিকে বলো’।
এই কর্মসূচিতে আমজনতার মুখোমুখি হচ্ছেন পুরুলিয়ার পুলিশ সুপার এস সেলভামুরগন। তবে অভিযোগ জানাতে হবে হোয়াটসঅ্যাপে। অপরাধ সংক্রান্ত ছাড়াও বাসিন্দারা অন্যান্য সমস্যার সমাধানেও হোয়াটসঅ্যাপ করতে পারবেন ৮৯৬৭১৭৭৬৬৬ এই নম্বরে।
কিন্তু কেন এমন পদক্ষেপ করা হল?‌ জানা গিয়েছে, গত ১৯ তারিখ থেকে এসপি’‌র হোয়াটসঅ্যাপ চালু হয়েছে পুরুলিয়া জেলা পুলিশের পক্ষ থেকে। এই নম্বর পুরুলিয়া জেলা পুলিশ সমস্ত থানায় প্রচার করবে। গত ৩০ নভেম্বর পর্যন্ত মোট ৩০টি অভিযোগ এসেছে পুলিশ সুপারের ওই হোয়াটসঅ্যাপ নম্বরে। সবকটি সমস্যাই পুরুলিয়া জেলা পুলিশ মিটিয়ে দিয়েছে। এই বিষয়ে পুলিশ সুপার জানান, যে কোনও বিষয়ে জেলার সমস্ত মানুষ ওই নম্বরে হোয়াটসঅ্যাপ করে জানাতে পারেন। এখন পুলিশ সুপারকে হোয়াটসঅ্যাপে নানা সমস্যার কথা জানাচ্ছেন আমজনতা।

জনপ্রিয়

Back To Top