আজকাল ওয়েবডেস্ক:‌ লোকসভা নির্বাচনে শুরু থেকেই দেখা গিয়েছিল হুমকি দিতে ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংকে। এমনকী নির্বাচন শেষ হয়ে যাওয়ার পর উত্তপ্ত হয়ে রয়েছে ভাটপাড়া। বোমা, গুলি চলছে এখানে। ট্রেন লক্ষ্য করে বোমা ছোঁড়ার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। বিভিন্ন জায়গায় হামলা কায়েম করার জন্য তাঁর বিরুদ্ধে পুলিস অভিযোগ দায়ের করেছিল। 
এই পরিস্থিতিতে নিজেকে বাঁচাতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন বিজেপি’‌র এই দোর্দণ্ডপ্রতাপ প্রার্থী। কারণ ভাটপাড়া উপনির্বাচনেও ব্যাপক গোলমাল পাকিয়ে ছিলেন তিনি। এলাকায় ব্যাপক সন্ত্রাস কায়েম করায় তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়। বুধবার সুপ্রিম কোর্টে আবেদন জানান অর্জুন সিংয়ের আইনজীবী। তাঁকে যাতে গ্রেপ্তার করা না হয় তার জন্য আবেদন করা হয়েছিল। বিচারপতি অরুণ মিশ্র এবং এমআর শাহের ডিভিশন বেঞ্চ তা মঞ্জুর করেন। আগামী ২৮মে পর্যন্ত তাঁকে গ্রেপ্তার করা যাবে না বলে রায় দিয়েছেন বিচারপতিরা। 
তবে ২৮ তারিখের পর ফের এই মামলার শুনানি হবে বলে আদালত সূত্রে খবর। রাত পোহালেই বৃহস্পতিবার লোকসভা নির্বাচনের ফলাফল। তা নিয়ে গোলমালের আশঙ্কা রয়েছে। ১৪৪ ধারা জারি করা হয়েছে ভাটপাড়া এলাকায়। তার মধ্যেও অশান্তি জারি রয়েছে। 

জনপ্রিয়

Back To Top