Bidhannagar Municipality: জিতে দলনেত্রীর আশীর্বাদ নিলেন সব্যসাচী ও কৃষ্ণা, বিধাননগরের পরবর্তী মেয়র নিয়ে জল্পনা তুঙ্গে

আজকাল ওয়েবডেস্ক: দু'জনেই প্রাক্তন মেয়র।

দু'জনেই জয়ী হয়েছেন এবারের ভোটে। জেতার পর দু'জনেই গেছেন দলনেত্রী মমতা ব্যানার্জির বাড়িতে। তাঁর আশীর্বাদ নিতে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, বিধাননগরের পরবর্তী মেয়র কে হতে চলেছেন। সব্যসাচী দত্ত না কৃষ্ণা চক্রবর্তী? যদিও এই প্রশ্নে দু'জনেরই জবাব, সিদ্ধান্ত নেবেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। 
দু'জনের রাজনৈতিক ইতিহাসের দিকে তাকালে দেখা যাবে কৃষ্ণা তৃণমূল ত্যাগ না করলেও গত বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে সব্যসাচী গায়ে গেরুয়া জার্সি পরে নেন। যদিও বিধানসভা নির্বাচনে পরাজিতই হন তিনি। এরপরেই ফিরতে চেষ্টা করেন তৃণমূলে এবং শেষপর্যন্ত তাঁকে ফিরিয়ে নেওয়া হয়। বিধাননগর পুর নিগমের ভোটে তৃণমূলের হয়ে ৩১ নম্বর ওয়ার্ডে প্রার্থী করা হয় তাঁকে।‌ দল যে ভুল করেনি তা প্রমাণ হয় সোমবার ফল ঘোষণার পর। সসম্মানেই ভোটে জেতেন তিনি। এরপর সস্ত্রীক মমতার বাড়িতে উপস্থিত হন। নেত্রী তাঁর স্ত্রী'কে একটি শাড়ি উপহার দেন। সস্ত্রীক সব্যসাচী এরপর যান অভিষেক ব্যানার্জির বাড়ি। 
অন্যদিকে বিধাননগরে ২৯ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচিত কৃষ্ণা জয়ের পরেই মমতার সঙ্গে দেখা করে আসেন। যদিও অভিষেকের বাড়ি যাননি তিনি। সব্যসাচী, অভিষেকের সাক্ষাৎ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, কে কার সঙ্গে দেখা করবেন সেটা তাঁদের ব্যক্তিগত ব্যাপার।অভিষেক তাঁর পুত্রসম। পরবর্তী মেয়র নিয়ে আপাতত বিধাননগরে থাকবে জল্পনা‌। উত্তর মিলতে সময় লাগবে কয়েকদিন। 
আরও পড়ুন: কোভিড হয়তো যাবেই না! আছড়ে পড়তে পারে অন্য ঢেউ, আশঙ্কা বিজ্ঞানীদের 

আকর্ষণীয় খবর