Road Accident: চিংড়িঘাটায় ভয়াবহ দুর্ঘটনা, পথচারীদের ধাক্কা বেপরোয়া গাড়ির

আজকাল ওয়েবডেস্ক: ভয়াবহ দুর্ঘটনা চিংড়িঘাটায়।

পথচারীদের ধাক্কা বেপরোয়া গাড়ির। সূত্রের খবর, গাড়ির ধাক্কায় গুরুতর জখম ৮ জন। আহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে। পথচারীদের ধাক্কা দিয়ে গাড়িটি রেলিংয়ে আটকে পড়ে।

অন্যদিকে বৃহস্পতিবার শহরে বুকে আরও এক ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটেছে। তারাতলা মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি ধাক্কা মারে কর্তব্যরত সিভিক ভলান্টিয়ারকে। কর্তব্যরত অমিত চক্রবর্তী নামের ওই সিভিক ভলান্টিয়ারকে ধাক্কা মারে একটি গাড়ি। তারপরে গাড়িটি একটি পিলারে ধাক্কা মারে। অমিতকে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, শেষরক্ষা হয়নি। সূত্রের খবর, তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। বাজেয়াপ্ত করা হয়েছে ওই গাড়িটি।

তার পরেই বেলা গড়াতে ফের শহরের বুকে ভয়াবহ দুর্ঘটনা। স্থানীয় সূত্রের খবর, চিংড়িঘাটার দুর্ঘটনায় গাড়িটির গতিবেশ ছিল বেশি। পুলিশ গাড়িটিকে আগেই থামানোর চেষ্টা করেছিল, তাতে উল্টে গতি বাড়িয়ে চলতে থাকে গাড়িটি। চিংড়িঘাটায় পৌঁছে গাড়িটি গার্ডরেল ধাক্কা মেরে, সিভিক ভলান্টিয়ারকে ধাক্কা মেরে রেলিংয়ে গিয়ে গাড়িটি ফের ধাক্কা মারে। গাড়ির চালককে গ্রেপ্তার করা হয়েছে ইতিমধ্যে। পথচারী ছাড়াও গাড়িটি অন্য কয়েকটি গাড়িকেও ধাক্কা মারে। 

আকর্ষণীয় খবর