Accident: ‌‌বিয়েবাড়ি থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা, মৃত অন্তত ৪

আজকাল ওয়েবডেস্ক:‌ বিয়েবাড়ি থেকে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত চার।

দুর্ঘটনাটি ঘটেছে মালদার হবিবপুর থানার জাজল গ্রাম পঞ্চায়েতের গোয়ালবাড়ি এলাকায়। দুর্ঘটনায় জখম আরও তিনজন। মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে। 
জানা গেছে, মালদার হবিবপুর থানার কানতুর্কা গ্রাম পঞ্চায়েতের লানসা এলাকার বাসিন্দা অন্তত ১২ জন ভ্যানে চড়ে বিয়েবাড়িতে গিয়েছিলেন। ফেরার পথে গোয়ালবাড়ি এলাকায় পিকআপ ভ্যানের সঙ্গে ভ্যানটির ধাক্কা লাগে। স্থানীয়দের তৎপরতায় দুর্ঘটনাগ্রস্তদের উদ্ধার করে স্থানীয় বুলবুলচন্ডী আর এন রায় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন চার বছরের শিশু অভিজিৎ হাঁসদা ও শুকুরমণি নামে দু’জনের মৃত্যু হয়। বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের রাতেই মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে আরও দু’জনের মৃত্যু হয়। নিহতেরা হলেন অমল মাহাতো ও সুকুমার টুডু। এখনও হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনজন। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। 
এদিকে আবার বৃহস্পতিবার সকালে হাওড়া ব্রিজের সাত নম্বর পিলারের কাছে দু’টি বাসের মুখোমুখি ধাক্কা লাগে। অন্তত ১২ জন বাসযাত্রী জখম হন। হাওড়া জেলা হাসপাতালে আহতদের চিকিৎসা চলছে।    

আরও পড়ুন:‌ মাত্র ২৭ বছরেই প্রয়াত প্রাক্তন মিস ব্রাজিল গ্লেসি    

আকর্ষণীয় খবর